বিনোদন

ভালোবাসা দিবসে নাহিদের কথায় গাইলেন শহিদ

নাহিদ করিম মুন গান লিখে আলোচনায় এসেছে খুব অল্প সময়ে। বাংলাদেশের দেশের ছেলে মুন চাকুরি সূত্রে বসবাস করেন আমেরিকার বোস্টনে। গানকে ভালোবাসে নিজেকে জড়িয়েছে সঙ্গীত অঙ্গনে। বেশ ভালো ভালো গান শ্রোতাদের উপহার দিয়েছেন। তার লেখা গান গেয়েছেন অনেক জনপ্রিয় কন্ঠশিল্পী গেয়েছেন। তার ধারাবাহিকতায় গীতিকার নাহিদ করিম মুনের লেখা গানের কন্ঠ দিয়েছেন দূরবীন ব্যন্ডের ভোকাল কন্ঠশিল্পী সৈয়দ শহিদ। গানের শিরোনাম ‘ভালবাসা শেষটা কোথায়’। গানের সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। রোমান্টিক ঘরনার এই গানটি ভালবাসা দিবস উপলক্ষে এন কে এম ইনটারটেনমেন্ট জোন ইউটিউব চ্যানেলের ব্যানারে লিরিকেল ভিডিও হিসেবে প্রকাশ হচ্ছে।

গান প্রসঙ্গে গীতিকার মুন জানান, আমি আমেরিকা আসি ২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারী। সে হিসেবে আমি আমেরিকায় অবস্থান করছি ৫ বছর হলো। সে উপলেক্ষ গানটি লেখা। গানটি রোমান্টিক ঘরনার হওয়ায় আমি শহিদ ভাইকে পছন্দ করি। তার কন্ঠে গানটা অসাধারন লাগবে। শহিদ ভাই খুব দরদী কন্ঠে স্রোতাদের মাঝে গান পৌঁছাতে সহজ হবে। তিনি অসাধারন গান। এখন গানটির সময় স্বল্পতা কারনে লিরিক্যাল ভিডিও প্রকাশ করছি। পরে গানটি ভিডিও নির্মান করবো খুব শীঘ্রই। সবাই আমার জন্য দোয়া করবেন সারা জীবন ভালো গান আপনাদের উপহার দিতে পারি।

 

 

জিএসপি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন