বিনোদন

একসঙ্গে ১২ চ্যানেলে ‘ছন্দ ছাড়া গান’

ভালোবাসা দিবসকে ঘিরে টেলিভিশন চ্যানেলগুলো যেন হয়ে ওঠে উৎসব ও অনুষ্ঠানে পরিপূর্ণ। এই উৎসবমুখর দিনটিতে বিভিন্ন টেলিভিশন চ্যানেলগুলোতে দেখানো হয় ভালোবাসাকে কেন্দ্র করে নির্মিত অসংখ্য নাটক।

তারই ধারাবাহিকতায় ভালোবাসা দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত ৮ টা ৩০ মিনিটে একযোগে ১২ টি টিভি চ্যানেলে প্রচার করা হচ্ছে গোলাম কিবরিয়া তানভীর ও সাবিলা নূর অভিনীত ‘ছন্দ ছাড়া গান’ নাটকটি।

ক্লোজআপ ওয়ান প্রতিবছর ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে নাটক নির্মাণ করলেও এ বছর একটু আলাদা নাটক নির্মাণ করেছে। ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্পের শিরোনামে নির্মিত হয়েছে ‘ছন্দ ছাড়া গান’ নাটকটি। সামিউর রশিদের পাঠানো গল্পে এটি নির্মাণ করেছেন সাকিব ফাহাদ।

তানভীর বলেন, এই নাটকের গল্পে দেখা যায় একটি দুর্ঘটনায় মধ্যে সাবিলার সঙ্গে আমার দেখা হয়। আমি, প্রীতম ও সাবিলা নূর তিনজনই গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছি। বিশেষ করে এ নাটকে আমার চরিত্রটি গল্পের মেরুদণ্ড বহন করে। আমার দৃঢ় বিশ্বাস, নাটকটিও দেখে দর্শকদের পছন্দ হবে।

নির্মাতা সাকিব ফাহাদ জানান, ‘ছন্দ ছাড়া গান’ দিয়ে তিনি এই প্রথম নাটক বানালেন। সে জন্য তার যত্নের কমতি ছিল না।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন