বিনোদন

আগামীকাল শুক্রবার ‘ফাগুন হাওয়ায়’ দেখবেন রাষ্ট্রপতি

আগামী ১৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তৌকির আহমেদ পরিচালিত সিনেমা ‘ফাগুন হাওয়ায়’। বায়ান্নর ভাষা আন্দোলন নিয়ে নির্মিত এই ছবিটি আগামীকাল শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ দেখবেন। অবশেষে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মস বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ঘোষণা করা হয়েছিলো রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ সিনেমাটি দেখবেন। তবে কখন দেখবেন সেই তারিখ চূড়ান্ত ছিলো না। আজ সেটি তারা চুড়ান্ত করলেন।

প্রতিষ্ঠান আরো জানান, শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বঙ্গভবনে ‘ফাগুন হাওয়ায়’ দেখবেন রাষ্ট্রপতি। একইদিন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। রাষ্ট্রপতি মূলত সিনেমাটির প্রদর্শনীর উদ্বোধন করবেন।

ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ গত ২৮ জানুয়ারি মহামান্য রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে ভাষা আন্দোলনের ইতিহাস নিয়ে নির্মিত চলচ্চিত্রটি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন এবং তাকে চলচ্চিত্রটি দেখার আমন্ত্রণ জানালে রাষ্ট্রপতি এ বিষয়ে ইতিবাচক মত দেন।

তার আগ্রহ ও সময়কে প্রাধান্য দিয়ে বঙ্গভবনে চলচ্চিত্রটির বিশেষ প্রর্দশনী হবে ১৫ ফেব্রুয়ারি বিকেলে। রাষ্ট্রপতির প্রদর্শনীর উদ্বোধন শেষে পরিবারের সদস্যদের নিয়ে চলচ্চিত্রটি উপভোগ করবেন। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তৌকীর আহমেদ। এরইমধ্যে প্রকাশ পেয়েছে ছবিটির পোস্টার, টিজার, ট্রেলার ও গান। যা বেশ সাড়া পাচ্ছে।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। ঐতিহাসিক কাহিনী নির্ভর ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও তিশা। তাদের পাশাপাশি আরও রয়েছেন- বলিউড অভিনেতা যশপাল শর্মা, আবুল হায়াৎ, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন