বিনোদন

অন্ধকার জগতের প্রিমিয়ার শো দেখলেন শাকিব

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। বর্তমানে বেশ কয়েকটি চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শত ব্যস্ততার মাঝেও ডি এ তায়েব ও মাহিয়া মাহি জুটির ‘অন্ধকার জগৎ’ এর প্রিমিয়ার শো দেখতে বিএফডিসিতে এসেছিলেন। ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন।

আগামী ২২ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে চিত্রনায়ক ডিএ তায়েব ও মাহি অভিনীত চলচ্চিত্র ‘অন্ধকার জগত’। এ উপলক্ষে আজ (শনিবার) বিকেলে এফডিসির ৮ নম্বর ফ্লোরে প্রিমিয়ার শো এর আয়োজন করা হয়। সে সময় উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, পুলিশের ডিআাইজি হাবিবুর রহমান, পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদসহ অনেকেই।

সে সময় শাকিব খান তার বক্তব্য বলেন, ছবিটি পরিচালনা করেছেন আমার খুব কাছের একজন মানুষ,আমার অনেকগুলো সুপারহিট সিনেমার পরিচালক বদিউল আলম খোকন সাহেব। বাণিজ্যিক ধারার ছবির জন্য খোকন সাহেব অনেক উঁচু মানের একজন মানুষ। প্রিমিয়ার শোয়ের কিছু অংশ দেখলাম,ভালো লাগলো।

ডিএ তায়েবের প্রশংসা করে তিনি বলেন, মূলত তায়েব ভাই একজন পুলিশ কর্মকর্তা। একজন পুলিশ কর্মকর্তা হিসেবে তাকে আমি বহুবছর ধরেই চিনি। এর বাইরেও তিনি একজন শিল্পের মানুষ। ভালো মনের একজন মানুষ। তার একটা বিষয়কে আমি সাধুবাদ জানাই যিনি একজন পুলিশ কর্মকর্তা হয়েও শুধুমাত্র শিল্পের প্রতি টান থাকার কারণে অনেকদিন ধরেই চেষ্টা করে যাচ্ছেন ভালো কিছু করার,ভালো কাজ করার। তার জন্য আমার শুভকামনা থাকলো। আমি আশা করি আগামীতে তিনি আরও ভালো সিনেমা দর্শকদের উপহার দিবেন। শুভ কামনা থাকলো তার অন্ধকার সিনেমার জন্য।

উল্লেখ্য, বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ সিনেমায় ডি এ তায়েব-মাহিয়া মাহি ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, আলেকজান্ডার বোসহ অনেকেই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন