Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
অন্তর্জালে মুক্তি পেল ‘সাপলুডু’ ছবির টিজার - দেশ রিপোর্ট অন্তর্জালে মুক্তি পেল ‘সাপলুডু’ ছবির টিজার - দেশ রিপোর্ট

বিনোদন

অন্তর্জালে মুক্তি পেল ‘সাপলুডু’ ছবির টিজার

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ‘আরটিভি স্টার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে মুক্তি পেল মুক্তিপ্রতীক্ষিত ‘সাপলুডু’ ছবির টিজার। পরবর্তীতে টিজারটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়। এরইমধ্যে ১ মিনিট ৩০ সেকেন্ডের ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় প্রশংসার জোয়ারে ভাসতে শুরু করেছে।

বিশ্বাস, অবিশ্বাস আর আতঙ্কের ঘেরাটোপে অবরুদ্ধ ছবির প্রতিটি চরিত্র। ক্ষমতার অপব্যবহার কিংবা আশা হারানোর মুহুর্তে ঘুরে দাঁড়ানোর গল্পে এগিয়ে যাবে ‘সাপলুডু’র কাহিনি। অন্তত ট্রেইলার দেখে এমনটাই আঁচ করা যায়।

ছবিটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি তার প্রথম ছবি। ছবিটির শুটিং গেল বছর ২৭ অক্টোবর শুরু হয়ে টানা চলতে থেকে শেষ হয় ৩ ডিসেম্বর। ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম। এছাড়া আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলুসহ আরও অনেকে।

‘সাপলুডু’ প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এদিকে কবে নাগাদ ছবিটি মুক্তি পাবে সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

ছবিটির টিজারঃ-

সাপ লুডু

সবাইকে খেলতে হবে….সাপলুডু আসছে শীঘ্রই..#shapludu

Posted by Rtv । আরটিভি on Tuesday, February 26, 2019


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন