Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
ফারিয়া আর ইরফানকে ভালোবাসে না ! - দেশ রিপোর্ট ফারিয়া আর ইরফানকে ভালোবাসে না ! - দেশ রিপোর্ট

বিনোদন

ফারিয়া আর ইরফানকে ভালোবাসে না !

নীলা (ফারিয়া) ও রাশেদ (ইরফান) এক বছর ধরে একে অপরকে ভালোবাসে। সম্পর্কের শুরু থেকেই নানান বিষয়ে তাদের মধ্যে বিবাদ লেগেই থাকতো। নীলার সুন্দরভাবে বলা  ভালোবাসার কথার্বাতাকে রাশেদ ন্যাকামি মনে করতো। একদিন রাশেদের বন্ধু ইকবালের সাথে নীলার পরিচয় হয়। কিন্তু ইকবাল ও নীলার মধ্যে কথার্বাতা রাশেদ সহ্য করতে পারে না। ইকবালকে সন্দেহ করা শুরু করে রাশেদ।তাই নীলার সঙ্গে তাকে মিশতে দেয় না।

এদিকে রাশেদের ব্যবহারে নীলা অতিষ্ঠ হয়ে উঠে। ধীরে ধীরে সে রাশেদের সঙ্গে দূরত্ব তৈরি করে। ঘটনাক্রমে একদিন নীলাকে ইকবালের সঙ্গে পার্কে দেখে রাশেদ বুঝে নেয়, নীলা আর তাকে ভালোবাসে না। পাগলের মতো হয়ে যায় রাশেদ ।
সে তার বন্ধু ইকবালকে বুঝায়, কিন্তু ইকবাল বলে নীলা তোকে ভালোবাসে না, তোর আচরণ নীলাকে খুব কষ্ট দিত । তাই সে আমাকে ভালোবেসেছে। এমনই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মনের আড়ালে তোমার খেয়ালে’।

নাটকটি চয়ন দেবের রচনায় পরিচালনা করেছেন সরদার রোকন। নাটকটিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় মুখ ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়া। নাটকে নীলা চরিত্রে (ফারিয়া) ও রাশেদ চরিত্রে (ইরফান)।

নাটকটি খুব শিগগির একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন