বিনোদন

‘অভিযাত্রিক’ সিনেমায় শুভর নায়িকা দিতিপ্রিয়া !

অনেক দিন হয় গুঞ্জন শোনা যাচ্ছে ওপার বাংলার ‘অভিযাত্রিক’ সিনেমায় জনপ্রিয় অপু চরিত্রে অভিনয় করছে বাংলাদেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। বিষয়টি আরিফিন শুভসহ এই সিনেমা সংশ্লিষ্ট কেউই এই তথ্য নিশ্চিত করেনি। তবে এবার ভারতীয় একাধিক গণমাধ্যমে সিনেমাটির পরিচালক শুভ্রজিৎ মিত্র নিশ্চিত করেছেন ‘অভিযাত্রিক’ সিনেমায় নায়ক হিসেবে থাকছেন আরিফিন শুভ।

জানা গেছে, এই সিনেমায় শুভর নায়িকে হিসেবে দেখা যাবে টিভি সিরিয়াল ‘রানি রাসমণি’ খ্যাত দিতিপ্রিয়াকে। তার চরিত্রের নাম অপর্ণা। সিনেমায় শুভর ভ্রমণসঙ্গী হিসেবে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে। অপুর বোন দুর্গার বান্ধবী রানুদি চরিত্রে থাকছেন শ্রীলেখা মিত্র। ১৯৪০ এর দশকের আবহ ধরে রাখতে ‘অভিযাত্রিক’ নির্মিত হবে সাদা-কালোতে।

পরিচালক ভারভীয় গণমাধ্যমকে আরও জানিয়েছে, ‘অপুর সংসার’ সিনেমার শেষ দৃশ্যে দেখা যায় সূর্যাস্তের সময় ছেলে কাজলকে কাঁধে তুলে নিয়ে অপু চলে যাচ্ছে। ‘অভিযাত্রিক’ শুরু হবে সেখান থেকে।

উল্লেখ্য, ‘অভিযাত্রিক’ নিবেদন করছেন বলিউডের নির্মাতা মাধুর ভান্ডারকর। তবে সিনেমাটির শুটিং কবে থেকে শুরু হচ্ছে তা এখনো জানা যায়নি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন