বিনোদন

ইউটিউবে মুক্ত কনা-মাহতিমের ‘কিছু মুখ'(ভিডিও)

ইউটিউবে অবমুুক্ত হলো কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা ও তরুণ সংগীত শিল্পী মাহতিম সাকিবের প্রথম ডুয়েট গান ‘কিছু মুখ’। সাংবাদিক লেখক জনি হকের কথায় গানটির সুর-সংগীত করেছেন নাভেদ পারভেজ। গানটি ব্যবহার করা হয়েছে ‘কুয়াশা’ ওয়েব সিরিজে।

গানটি প্রসঙ্গে কনা বলেন, মাহতিম শাকিবের গায়কী আমার ভালো লাগে। রেকর্ডিংয়ের আগে জানতাম না এটি ওর প্রথম ডুয়েট। সেই হিসেবে শ্রোতাদের জন্য এই গান অন্যরকম লাগবে বলে আমার বিশ্বাস।

মাহতিম সাকিব বলেন, এটাই আমার প্রথম ডুয়েট গান। যেখানে দেশের জনপ্রিয় শিল্পী কনা আপুকে সঙ্গে পেয়েছি। খুব ভালো লেগেছে গানটি করে। আশা করি দর্শকদের ভালো লাগবে।

অপরাধ বিষয়ক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘কুয়াশা’ ওয়েব সিরিজটি , ইনোভেট সলিউশনের প্রযোজনায় ওয়েব সিরিজটি নির্মান করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন এবিএম সুমন, নুসরাত ইমরোজ তিশা, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

গানটি এক পলক দেখে নিনঃ

দেশরির্পোট/জেডএস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন