বিনোদন

দ্বিতীয় বারের মত দর্শনা বণিকের নায়ক ইমরান

এক বছর না যেতেই আবারও দর্শনা বণিকের নায়ক হয়ে আসছেন ইমরান। নতুন গান নিয়ে রোমান্টিক নায়করূপে দর্শকদের সামনে হাজির হচ্ছেন ইমরান । তবে কোন সিনেমার নায়ক হিসাবে না । আজ তার নতুন মিউজিক ভিডিও ‘তোর নামের ইচ্ছেরা’ প্রকাশ পাচ্ছে। আর এই গানটিতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন টালিউডের নায়িকা দর্শনা বণিক। এই গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই এবং কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। ভারতের জম্মু-কাশ্মীরের লাদাখে এই গানটির শুটিং হয়। এটির ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে আজ।

ইমরান বলেন,আমার আগের আমার এ মন গানটির শুটিং হয় মূলত লাদাখের শহর এলাকায়। তোর নামের ইচ্ছেরা এর শুটিং হয়েছে অনেক ভেতরে, প্রত্যন্ত অঞ্চলে। ভিডিও দেখলেই দর্শক-শ্রোতারা এর সৌন্দর্য উপভোগ করতে পারবেন। এর জন্য আমাদের অনেক কষ্টও করতে হয়েছে। কখনও কখনও সেখানকার বাতাসে অক্সিজেন কমে যায়। তখন শ্বাস নিতে সমস্যা হয়। এ অবস্থার মধ্য দিয়েও আমাদের যেতে হয়েছে। তারপরও আনন্দিত যে শেষ পর্যন্ত কাজটি করতে পেরেছি। আশা করি দর্শক-শ্রোতা মিউজিক ভিডিও দুটিই পছন্দ করবেন।

এদিকে ইমরানের সঙ্গে দর্শনার কাজ এবারও নতুন নয়। গত বছর এই জুটির প্রথম কাজ প্রকাশ পায় ডিএমএস-এর ব্যানারে। নাম ‘মেঘের ডানায়’।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন