বিনোদন

প্রথমবার জুটি বাঁধছেন মাহি ও ইয়াশ

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অভিনেতা ইয়াশ রোহান । দুজনই চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন। প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন তারা। এবার ছয় মিনিটের একটি সংগীতনির্ভর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন মাহিয়া মাহি ও ইয়াশ। সিনেমার নাম দাগা। এটি ধ্রুব গুহের গাওয়া গানের শিরোনাম। এই নামেই চলচ্চিত্রটি তৈরি হচ্ছে।

গত বুধবার রাতে চুক্তি হয়েছে তাদের সাথে। বিষয়টি নিশ্চিত করছেন সিনেমার পরিচালক রায়হান রাফি। তিনি বলেন, দুজনই কাজটি করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। যেহেতু এটি একটি সংগীতনির্ভর চলচ্চিত্র, তাই চলচ্চিত্রের শিল্পীদের দিয়েই কাজটি করতে যাচ্ছি।

মাহি বলেন, সব সময় সিনেমায় একই সমানতালে নিজেকে দেখি। কাজ গুলো অনেকটা একই রকম মনে হয়। এখানে গানটির সঙ্গে সিনেমার গল্পটি শুনে বেশ পছন্দ হয়। তাই নিজেকে একটু ভিন্ন আঙ্গিকে দেখতে ইচ্ছা হলো । পরিচালকও আমার পছন্দের। আর এই মাধ্যমটি ও আমার কাছে নতুন।

ইয়াশ বলেন, এ ধরনের কাজ আগে কখনও করিনি। করবো বলেও কোন ইচ্ছা বা পরিকল্পনাও ছিল না । রাফি ভাই যখন গল্পটা শুনালেন তখন দারুণ লেগেছে। যখন শুনেছি আমার সঙ্গে মাহি আছেন। আর এটাই হচ্ছে তার সঙ্গে আমার প্রথম কাজ।

রায়হান রাফি বলেন, গানটির সঙ্গে সুন্দর একটি গল্প তৈরি করেছি। ফিল্মের আদলেই শুটিং হবে। ছয় মিনিট হলেও সিনেমার মতো বড় ক্যানভাসে তৈরি হবে এটি।

তিনি আরো বলেন, সিনেমাটির শুটিংয়ের জন্য সিলেটের সুনামগঞ্জের সীমান্ত এলাকার হাওরে পানিতে সেট ফেলা হয়েছে। একটি ছোট শহর তৈরি করা হয়েছে। ২৮ মার্চ থেকে টানা পাঁচ দিন শুটিং হবে এই সংগীতনির্ভর চলচ্চিত্রটি। ধ্রুবমিউজিক ষ্টেশনে এটি প্রকাশিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন