বিনোদন

মুক্তি পাচ্ছে জয়া অভিনীত ও শিবপ্রসাদ-নন্দিতার চলচ্চিত্র ‘কন্ঠ’

বাংলাদেশি জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জয়া আহসান। দুই  বাংলায় এখন  সমানতালে অভিনয় করছেন। এরই ধারাবাহিকতায় কলকাতার পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘কন্ঠ’ চলচ্চিত্র-এর কাজ এর মধ্যে শেষ করেছেন। এবার জানা গেছে ভারতের সংবাদমাধ্যমগুলোতে মে মাসে মুক্তি পাচ্ছে ছবিটি।

সিনেমাটি নিয়ে খুবই আবেগপ্রবণ শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানান, ১৯৯৯ সালে টেলিভিশনে কাজ করার সময় কন্ঠ ক্যানসারে আক্রান্ত হন বিভূতি চক্রবর্তী। তার সঙ্গে পরিচয় হওয়ার পর তিনি ক্যানসারের সঙ্গে লড়াই করে যে জয়ী হয়েছেন, সেই গল্প শোনার পর পরই শিবপ্রসাদ ছবিটি নির্মাণের সিদ্ধান্ত নেন। এই ছবির মাধ্যমে ক্যানসার নিয়ে সবার মধ্যে কিছু বার্তা দিতে চান বলে জানিয়েছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

শিবপ্রসাদ নিজেই ক্যানসার আক্রান্ত লোকটির চরিত্রে অভিনয় করেছেন। তাকে দেখা যাবে এফএম রেডিও’র আরজে হিসেবে। তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন পাওলি দামকে। জয়া আহসান অভিনয় করেছেন স্পিচ থেরাপিস্ট চরিত্রে।

ছবিতে আরও অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত ও পরান বন্দ্যোপাধ্যায়। ছবিটিতে সুর ও সংগীত পরিচালনা করেছেন অনুপম রায়। গানে কণ্ঠ দিয়েছেন সাহানা বাজপেয়ী।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন