বিনোদন

শনিবার এনটিভিতে ‘টিকিট কাউন্টার’

শহরতলীর পুরনো জীর্ণ সিনেমা হল। ঠিক বাজারের পাশের এই সিনেমা হলে টিকেট বিক্রেতা হিসেবে কাজ করে মাঝ বয়সী মইনু। বোকা সোকা সরল মানুষ মইনুর সংসারে তার আর কেউ নেই। অন্যদিকে তরুণ যুবক জামাল খুবই ধুরন্ধর। তারও যোগাযোগ এই সিনেমা হলকে কেন্দ্র করে। সে টিকিট কালোবাজারি করে। জামাল ভালোবাসে কাজলী নামের এক মেয়েকে।

জামাল একদিন মইনুর কাছে ছুটে এসে জানায় কাজলীর বাপ তার বিয়ে দিয়ে দিচ্ছে। যে করেই হোক এই বিয়েটা ভাঙতে হবে। মইনু যদি একবার যায় জামালের পক্ষ নিয়ে কথা বলতে। অগত্যা মইনু রাজী হয়ে একদিন যায় কাজলীর বাড়ীতে। আর ঠিক সেদিনই কাজলীকে বউ সাজিয়ে মইনু ফিরে আসে গ্রামে। তারপর! কি ঘটে সেটা জানা যাবে নাটক ‘টিকিট কাউন্টারে’।

পান্থ শাহ্রিয়ারের রচনা ও নাটকটি পরিচালনা করেছেন নিয়াজ মাহবুব। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেতা মামুনুর রশীদ ও অর্ষা। এছাড়া আরো অভিনয় করেছেন  সমাপ্তি মাসুক, আবুল খায়ের সবুজ, মাহবুব মোর্শেদ শামীম, শারমিন প্রীতি প্রমূখ।

নির্মাতা জানান, নাটকটি শনিবার রাত ৯.০৫ মিনিটে এনটিভিতে দেখা যাবে।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন