বিনোদন

‘ছোট বেলার ও ইচ্ছা অভিনয়’

মিডিয়াতে সানজিদা আলমের আগমনের গল্প মাত্র কিছুদিনের। কিন্তু এই অভিনেত্রী অল্প সময়েই জয় করে নিয়েছেন দর্শকহূদয়। দৃষ্টি কেড়েছেন নির্মাতাদের। তিনি সহশিল্পীদের কাছেও শান্ত স্বভাবের মেয়ে হিসেবে পরিচিত। শরীফ সরকার এর ” ছোট ছেলের ” মাধ্যমে নাটকে অভিষেক ঘটে এই অভিনেত্রীর।

তার ভাষ্য, আমি আগে মাসে ২৫ দিন বাসায় থাকতাম। এখন থেকে মাসে অন্তত ১০ বা ১৫ দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। নিয়মিত অভিনয় করতে চাই। দর্শক আমার কাছে যা প্রত্যাশা করবে সেভাবে নিজেকে উপস্থাপন করতে চাই। এদিকে এই অভিনেত্রীর হাতে এখন ১ ঘন্টার নাটক : মায়ের বালা-মনজ ও নিলা, পরিচালনা : বাবু সিদ্দিকি। নাটক : মেঘলা মেঘলা দিন- অপুর্ব ও সাফা কবির। নাটক : মেঘের বাড়ী যাবো-অপুর্ব ও মেহেজাবিন, পরিচালনা : বি ইউ শুভ। নাটক : ভাস্কর্য- সজল ও উর্মিলা, পরিচালনা : কাজী সাইফ। নাটক : তখনো জানতে বাকি- রওনক হাসান ও তানজিকা আমিন, পরিচালনা : স্বপন বিশ্বাস। দুটি ধারাবাহিক নাটকে ও অভিনয় করছেন। সিরিয়াল : সোনাবান- এটি এন বাংলা, পরিচালনা : এম এ শাহীন। সিরিয়াল : ক্যারিয়ার ফ্যাক্টর – পরিচালনা : মহিদুল মহিম, অভিনয়ে,অপুর্ব ও অর্পনা আরো অনেকে। খুব শিগগিরই দুটি বিজ্ঞাপনে ও কাজ করবেন তিনি।

নতুন এই জার্নিতে কেমন প্রস্তুতি নিয়েছেন জানতে চাইলে সানজিদা বলেন, আমি হয়তো নাটকে নিয়মিত ছিলাম না । কিন্তু নিয়মিত নাটকের খোঁজ খবর রেখেছি। কে কেমন কাজ করছে সে সবই আমার জানা আছে। আমি সবরকম প্রস্তুতি নিয়েই কাজ করতে চেষ্টা করছি। আশা করছি আমাকে সবাই সহযোগিতা করবেন। তাছাড়া আমি কারো সঙ্গে প্রতিযোগিতা করতে আসিনি। দর্শকের কাছে আমার একটা গ্রহণযোগ্যতা পেতে চাই। এবং সেটি মাথায় রেখে আমি সেটিকে কাজে লাগাতে চাই।

তিনি বলেন, ছোট বেলা থেকেই আমার ইচ্ছা অভিনয় করতে চাওয়া। এখন সেই ইচ্ছাটাকে কাজে লাগাচ্ছি। আর এটি থেকে দূরে থাকা সম্ভব নয়। আমি কাজ দিয়ে দর্শকের সঙ্গে পরিচিত হতে চাই। অভিনয় দিয়ে দর্শকের কাছ থেকে ভালোবাসা পেতে চায়। আগামীতেও দর্শকের জন্য ভালো কাজ করতে চাই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন