Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
‘আমি প্রেমিক’ - দেশ রিপোর্ট ‘আমি প্রেমিক’ - দেশ রিপোর্ট

বিনোদন

‘আমি প্রেমিক’

অমি ও বৃষ্টি প্রেমিক যুগল। অমির চাকরি না থাকায় বৃষ্টি তার বাবাকে পছন্দের ছেলের কথা বলতে পারে না। এদিকে অমি একটি কোম্পানিতে ইন্টারভিউ দিতে যায়। আর সেখানেই বিপত্তি ঘটে। কোম্পানির এমডি অমিকে বিয়ে করতে চান। এক কঠিন পরিস্থিতিতে পড়েন অমি। এমনই একটি এগিয়ে যাওয়া ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘আমি প্রেমিক’।

রাসেল আজমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ সজীব। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। নাটকে আরও রয়েছেন রিমি করিম, পীরজাদা, সৈয়দ শাহেদসহ অনেকে।

নির্মাতা জানালেন, নাটকের শিল্পী ভালো হলে পরিচালকের কাজ অনেকটা সহজ হয়ে যায়। অপূর্ব ভাই ও মেহজাবীন তেমনি দুজন শিল্পী। তারা খুব সহজে চরিত্র নিজেদের মধ্যে আয়ত্ব করতে পারেন। গল্পটি অনেক সুন্দর। রাসেল আজম সুন্দর একটি গল্প লিখেছেন। বৈশাখের উৎসবে দর্শকরা ভালো একটি নাটক দেখবেন বলে আমার বিশ্বাস।

নাটকটি ১৪ এপ্রিল সন্ধ্যা ৭টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রকাশ করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন