বিনোদন

১৯ এপ্রিল অসহায় শিশুদের জন্য কনসার্ট

দুস্থ শিশুদের মৌলিক অধিকার নিশ্চিত করার জন্য দীর্ঘদিন ধরে কাজ করছে‘ডিস্ট্রেসড চিলড্রেন অ্যান্ড ইনফ্যান্টস ইন্টারন্যাশনাল (ডিসিআই)। তারই অংশ হিসেবে এবার আয়োজন করছে একটি কনসার্টের। যেই আয়োজনের সহ আয়োজক হিসেবে আছে সাইট ফর চিলড্রেন (আরএসসি)।

আগামী ১৯ এপ্রিল, শুক্রবার রাজধানীর ফার্মগেটস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেবিআই) অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে ‘চাইল্ড রাইটস অ্যাওয়ারনেস কনসার্ট’ শীর্ষক এই আয়োজন। এই উপলক্ষ্যে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ডিসিআই। আজ মঙ্গলবার সকাল ১১টায় রাজধানীর গুলশান ২-এ অবস্থিত হোটেল ট্রপিক্যাল ডেইজি’তে অনুষ্ঠিত হয় এই সংবাদ সম্মেলন।

এতে উপস্থিত ছিলেন বারডেম হাসপাতালের সেক্রেটারি জেনারেল ও ডিসিআই-এর কান্ট্রি ডাইরেক্টর প্রফেসর এ. কে. আজাদ খান, স্বনামধন্য গায়িকা ও ডিসিআই গুডউইল এম্বাসেডর সাবিনা ইয়াসমিন, খ্যাতিমান গায়ক হাসান আবিদুর রেজা জুয়েল, ডিসিআই-এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এহসান হক ও এটিএন বাংলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাশিফ আহমেদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে সাবিনা ইয়াসমিন বলেন, অসহায় শিশুদের জন্য কাজ করতে পারাটা আনন্দের। এই সংস্থার এতো বিশালতা আমার জানা ছিলো না। ডিসিআই-এর কার্যপ্রণালীও একদম অন্যরকম। একটা দেশের শিশু অন্য দেশের শিশুদের সহযোগিতা করছে, এটা সত্যিই দারুণ ব্যাপার। এই আয়োজনের সঙ্গে যুক্ত থাকতে পেরে আমি আনন্দিত। সমাজ থেকে শিশুশ্রম দূর করা এবং শিশুদের জন্য সুন্দর ভবিষ্যৎ গড়ে দেয়ার ক্ষেত্রে এই সংগঠন আরও বড় পরিসরে কাজ করে যাবে বলেই আমার প্রত্যাশা।

সঙ্গীতশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল বলেন, আমার এক প্রবাসী বন্ধুর মাধ্যমে এই সংগঠনের সঙ্গে যুক্ত হই। তার কাছ থেকে সংগঠনটির কনসেপ্ট শুনেই আমি মুগ্ধ হই। তাই তাদের সঙ্গে কাজ করছি। তাছাড়া আগামী ১৯ এপ্রিলের কনসার্টে সাবিনা আপার সঙ্গে আমিও একই স্টেজে পারফর্ম করতে পারব, এটা আমার জন্য গর্বের বিষয়।

১৯ এপ্রিলের ‘চাইল্ড রাইটস অ্যাওয়ারনেস কনসার্ট’-এ সঙ্গীত পরিবেশনা করবেন সাবিনা ইয়াসমিন ও হাসান আবিদুর রেজা জুয়েল। সঙ্গে উপস্থিত থাকবেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী ববিতা। এছাড়া নৃত্যশিল্পীদের পরিবেশনাও থাকবে কনসার্টে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন