বিনোদন

শুরু হচ্ছে আজ থেকে ওমর সানীর জোশ আড্ডা

এই প্রথম টেলিভিশনে উপস্থাপনা করেছেন চিত্রনায়ক ওমর সানী। অনুষ্ঠানের নাম ‘জোশ আড্ডা উইথ ওমর সানী’। এরই মধ্যে অনুষ্ঠানে অতিথি হয়ে অংশগ্রহণ করেছেন রোজিনা, তৌকীর আহমেদ, মিশা সওদাগর, অমিত হাসান, রবি চৌধুরী, মৌসুমী, ফেরদৌস, অনন্ত ও বর্ষা, মাহিয়া মাহি, অহনা, তাসকিন, রেসি, তানহা, ইমন, নিরবসহ আরও অনেকে।

অনুষ্ঠানটি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায় আজ থেকে প্রচার শুরু হচ্ছে। পাশাপাশি ১৯ এপ্রিল থেকে এনটিভিতেও অনুষ্ঠানটি প্রচার হবে বলে ওমর সানী জানিয়েছেন। এটিএন বাংলায় আজ রাত আটটায় এ অনুষ্ঠানে ওমর সানীর সঙ্গে প্রথম অতিথি থাকছেন চিত্রনায়ক ফেরদৌস। একই অনুষ্ঠান প্রচার হবে পরবর্তী শুক্রবার সকাল দশটায় এনটিভিতে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে ওমর সানী বলেন, আমার আহ্বানে সাড়া দিয়ে যারা অংশগ্রহণ করেছেন তাদের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। অনুষ্ঠানটি সবার ভালোলাগবে এটা আমার বিশ্বাস। এ অনুষ্ঠানের মধ্য দিয়ে দর্শক নতুন আমাকে আবিষ্কার করবেন এটাও বিশ্বাস করি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন