বিনোদন

প্রথমবারের মতো গোয়েন্দা পপি

প্রথমবারের মতো পপি হাজির হচ্ছেন গোয়েন্দা চরিত্রে। তিনি তার দীর্ঘ ক্যারিয়ারে অনেক চরিত্রেই অভিনয় করেছেন। সিনেমা তো বটেই, নাটক এবং বিজ্ঞাপনেও তাকে দেখা গেছে নজরকাড়া সব চরিত্রে। তবে এবার তিনি হাজির হচ্ছেন একদমই নতুনভাবে। এর আগে এমন চরিত্রে তিনি অভিনয় করেননি। নারী গোয়েন্দার গল্পের ওয়েব সিরিজটির নাম ‘গার্ডেন গেম’। সিরিজটির চিত্রনাট্য রচনা করেছেন কলকাতার অদিতি মজুমদার ও সরদার সানিয়াত হোসেন। পরিচালনা করছেন তৌহিদ মিতুল।

পপি জানালেন তার প্রথম গোয়েন্দা হবার অভিজ্ঞতা- স্ক্রিপ্ট পড়ে পছন্দ হয়েছিল, তাই চরিত্রটি করতে আগ্রহি হয়েছি। এ ধরণের চরিত্র আমার জন্য নতুন। এখন দেখা যাক দর্শকরা কীভাবে গ্রহণ করেন!

পরিচালক জানান, রেকর্ড পরিমাণ চা উৎপাদন করে দেশের ব্যাবসায়ীক প্রতিষ্ঠানের শীর্ষে আসে উদয়ন টি-স্টেট। এরপরই টি-স্টেটে ঘটতে থাকে একের পর এক লোমহর্ষক খুন। ফুসে ওঠে শ্রমিক ইউনিয়ন। সেখানেই আবির্ভূত হন চৌকষ নারী গোয়েন্দা বৃতা। কিন্তু তিনি কি পারবেন এই রহস্যময় খুনের সমাধান করতে? এমন গল্প নিয়ে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজটি।

গোয়েন্দা বৃতার চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা পপি। ওয়েব সিরিজটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ। এটি রিয়াজের প্রথম ওয়েব সিরিজ। এছাড়াও অভিনয় করছেন নিপুণ, মনির খান শিমুল, সিন্ডি রোলিং, অশোক বেপারীসহ অনেকে। এর সংগীতায়োজন করেছেন কলকাতার সাকী ব্যানার্জি। ওয়েব সিরিজটি শিগগিরই প্রকাশ পাবে ‘বায়োস্কোপ লাইভ’—এ।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন