বিনোদন

সড়ক দুর্ঘটনায় আহত স্পর্শিয়া

মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। আজ বুধবার দুপুর ২টার দিকে গণমাধ্যমকে এ তথ্য জানান স্পর্শিয়ার মা সুজান হক। তবে তিনি জানান সে বর্তমানে শঙ্কামুক্ত।

সুজান হক বলেন, স্পর্শিয়া কাজ শেষে রিকশায় করে বাসায় ফিরছিল। সে সময় তার রিকশাটিকে পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দেয়। পড়ে গিয়ে বেশ আহত হয় সে। এরপরই তাকে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন আগের চাইতে একটু ভালো আছে।

তরুণ এ মডেলের ফেসবুকে পেজে তার দুর্ঘটনার কথা জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছে টিম স্পর্শিয়া। স্ট্যাটাসে লেখা, গতকাল রাতে স্পর্শিয়ার একটি দুর্ঘটনা ঘটে। পরে তাকে কাছের একটি হসপিটালে নিয়ে যাওয়া হয়। কিন্তু আল্লাহ’র অশেষ রহমতে তিনি এখন শঙ্কামুক্ত, কিন্তু কয়েক সপ্তাহ তিনি কাজ করতে এবং নড়াচড়া করতে পারবেন না। এ ঘটনার ফলে আরও বড় কিছু ঘটতে পারত বলে আমরা গভীরভাবে দুঃখ প্রকাশ করছি।

জানা গেছে, গাড়িটি ধাক্কা দেওয়ার পরই রিকশা থেকে উল্টে পড়ে যান স্পর্শিয়া। মাথায় আঘাত পেয়ে এক অংশ কেটেও যায়। চিকিৎসক তাকে এক সপ্তাহের বিশ্রামে থাকতে বলেছেন। এ ঘটনার পরই সব ধরনের শুটিং প্যাকআপ করেছেন এই নায়িকা।

বরেণ্য অভিনেতা তারিক আনাম খান ও এ প্রজন্মের অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া অভিনীত ‘আবার বসন্ত’ ছবিটি ৫ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিছু জটিলতার কারণে পূর্ব ঘোষিত তারিখে ছবিটি মুক্তি পায়নি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন