বিনোদন

প্রথমবার এই ঈদে পায়েলকে নিয়ে ইমরান

এ সময়ের ব্যস্ত সঙ্গীতশিল্পী ইমরান ও ব্যস্ত মডেল অভিনেত্রী কেয়া আক্তার পায়েল। ঈদের জন্য নতুন একটি গান নিয়ে জুটি বেধে আসছেন তারা । এটি তাদের প্রথমবারের মত জুটি বেধে কাজ করা। গানের শিরোনাম ‘কে তোমাকে এত ভালোবাসতে পারে’। গানটি লিখেছেন রিজভী আহমেদ। সুর করেছেন কিশোর ও সঙ্গীতায়োজন করেছেন কলকাতার রাজা। গানটির ভিডিওটি তৈরি করেছেন ভিকি জাহিদ।

ইমরান বলেন, কথার প্রতি গুরুত্ব দিয়েই নিয়মিত গান করি। এ গানটির কথাও বেশ চমৎকার। সুর এবং সঙ্গীতায়োজনও আমার পছন্দ হয়েছে। আমি আমার সেরা গায়কী দেয়ার চেষ্টা করেছি। গানটির ভিডিওটি অনেক যত্ন করে বানিয়েছেন এবং পায়েল ও ভালো করেছে। বাকিটা দর্শকরা বলতে পারবেন।  আশা করছি, এ গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

পায়েল বলেন,  ইমরানের গান ও ভিডিও দুটোই আমার পছন্দের। তার সঙ্গে কাজ করে ভীষণ আনন্দ পেয়েছি। গানটি প্রকাশ হলে দর্শকরাও অনেক উপভোগ করবেন এতটুকু বলতে পারি।

জানাগেছে,ভিডিওটি আসছে ঈদুল ফিতরে সাউন্টেকের ব্যানারে প্রকাশ করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন