বিনোদন

শান্ত-নেহার ‘প্রেম চোর’ প্রস্তুত, শিঘ্রই শুরু হবে ‘৭১ এর ডায়েরি’

বাংলাদেশের নবাগত নায়ক শান্ত খান ও ভারতীয় অভিনেত্রী নেহা আমানদীপ নতুন একটি ছবিতে প্রধান দুই চরিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন । ছবির নাম ‘প্রেম চোর’। এরই মধে ছবিটির শূটিং শেষ হয়েছে। উত্তম আকাশ পরিচালিত এই ছবিটি আসন্ন ঈদে মুক্তি দেওয়ার লক্ষ্যে সেন্সর কমিটিতে জমা পড়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ঈদে শাকিব খান-বুবলীর ‘পাসওয়ার্ড’ ও অনন্য মামুনের ‘আবার বসন্ত’র মুক্তি নিশ্চিত হলেও শাকিব অভিনীত ‘নোলক’র মুক্তিতে এখনও অনিশ্চয়তা কাটেনি। যদি এ ছবি মুক্তি না পায়, তবে ঈদের ছবি হিসেবেই মুক্তি পাবে ‘প্রেম চোর’।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে  এই জুটি একই পরিচালকের নতুন আরেকটি ছবির কাজ শিঘ্রই শুরু করবেন। ছবিটির নাম  ‘৭১ এর ডায়েরি’ । এটি একটি মুক্তিযুদ্ধভিত্তিক ছবি। ছবিটির শূটিং ঈদুল ফিতরের পর শুরু হবে বলে জানান ছবির নায়ক ।

শাপলা মিডিয়া প্রযোজিত শান্ত খানের প্রথম ছবি। আর প্রথমবারের মতো তার বিপরীতে অভিনয় করেছেন নেহা আমানদ্বীপ। নেহা কলকাতার জি-বাংলা চ্যানেলের দর্শকপ্রিয় সিরিয়াল ‘স্ত্রী’র নায়িকা চরিত্রে অভিনয় করে বাংলাদেশি টিভি দর্শকদের কাছে জনপ্রিয়তা লাভ করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন