বিনোদন

ঈদে সৈকত নাসিরের ‘ট্র্যাপড’

এ বছরে বেশ কয়েকটি ভাল সিনেমা রয়েছে সৈকত নাসিরের হাতে। এরমধ্যে ‘ভিআইপি’ শিরোনামের একটি ছবির ঘোষণা দিয়ে গেলো বছরে দারুণ সাড়া ফেলে দিয়েছিলেন এই নির্মাতা। জানিয়েছিলেন, গায়ক আসিফ ও মাহিয়া মাহি জুটি বাঁধবেন এই ছবিতে। থাকবেন তাসকিন রহমানও। তবে সেই ছবির গল্প আপাতত তুলে রেখেছেন সৈকত নাসির। এরই মধ্যে শেষ করেছেন নতুন একটি ওয়েব সিরিজের কাজ।

‘ট্র্যাপড’ শিরোনামে একটি ওয়েব সিরিজ বানালেন ‘দেশা দ্যা লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির। এরই মধ্যে আলোচনায় চলে বসেছে  বেশকিছু ওয়েব কন্টেন্ট। দর্শকদের ভিন্নস্বাদ দিতে আসছে এই ওয়েব সিরিজটি। অ্যাকশন থ্রিলার ধাঁচের এই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন একে আজাদ আদর, আইরিন, আমান রেজা ও রিও।  এটির কাহিনি, চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

সৈকত নাসির বলেন, ১২ পর্বে মুক্তি দেয়া হবে ট্র্যাপড। ঈদের আগের রাত থেকে সিনেস্পটে এটি মুক্তি পাবে। প্রতিপর্বের ব্যাপ্তী ১৫ মিনিট।

তিনি আরো বলেন, ওয়েব সিরিজটি হবে বারো পর্বের। আর এই সিরিজে অ্যাকশন থাকবে, প্রেম থাকবে আর থাকবে থ্রিলারের হাড়হিম অনুভুতি। আর কাজটি দেখতে হবে সিনেস্পট অ্যাপের মাধ্যমে। ‘ট্র্যাপড’ প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস।

প্রসঙ্গত, ‘দেশা দ্যা লিডার’ ছবির মাধ্যমে বাংলা সিনেমা জগতে প্রবেশ করেন সৈকত নাসির। ২০১৪ সাল মুক্তি পাওয়া ছবিটি দারুণ সাড়া ফেলে সেই সময়। এরপর এই নির্মাতা ‘হিরো ৪২০’ ও ‘পাষাণ’ শিরোনামে আরও দুটি ছবি পরিচালনা করেন। দুটি ছবিই ভালো ব্যবসা করে।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন