বিনোদন

নাটকে সিঁথি ও প্রিতমের গান

এই প্রথমবার একসঙ্গে নাটকের গানে কণ্ঠ দিলেন সিঁথি সাহা ও এফ এ প্রিতম। ‘মায়া’ শিরোনামে গানটির প্রথম লাইনগুলো হলো—‘আমি বুঝিনি বুঝিনি/কবে কখন তুমি/জেঁকে বসেছ মনে/আড়ালে আবডালে কবে আমার হলে/মায়া জাগালে প্রাণে’।

রোমান্টিক গানটির কথা লিখেছেন নবাগত গীতিকার অনিক বাসাক। সুর করেছেন এফ এ প্রিতম এবং সংগীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন।

সম্প্রতি ঢাকার মগবাজারে প্রোটিন স্টুডিতে গানটির রেকর্ডিং করা হয়েছে। গানটি বিউ শুভর প্রধান সহকারী পরিচালক প্রতীক আহমেদের পরিচালনায় ঈদের বিশেষ নাটক ‘সেক্রিফাইসের গল্প’তে দেখতে পাবেন দর্শক।

নাটকটি প্রযোজনা করেছেন বাস এইচডি। অভিনয় করেছেন শাহরিয়ার নেওয়াজ জনি ও তাসনিয়া ফারিন। পর্দায় প্রিতম ও সিঁথির গাওয়া গানে ঠোঁট মেলাবেন তাঁরা।

সিঁথি সাহা বলেন, খুব চমৎকার একটি গান করেছি। এফএ প্রিতমের সাথে প্রথম গান আমার। প্রিতম অসাধারণ গায়কী সুর ও ভালো করেন। ভালো লাগছে গানটি করে। গানটির কথা ও সুর অসাধারণ আমার খুব পছন্দ হয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে।

এই গানটি প্রসঙ্গে এফএ প্রিতম বলেন, এই প্রথমবার আমি আর সিথি সাহা নাটকের গান করলাম। অডিওতে গান করলেও এবারই প্রথম নাটকের গান করা হয়েছে। দারুণ একটা গান।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন