বিনোদন

ঈদে আসছেন ‘দাবাং গার্ল’ হয়ে তিশা

ছোট ও বড় পর্দার অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গান দিয়ে তার মিডিয়ায় যাত্রা শুরু হলেও পরিচিতি পান অভিনেত্রী হিসেবে। খুব অল্প সময়ের মধ্যে তিনি জনপ্রিয় হয়ে উঠেন। নাটকে ও বিজ্ঞাপনের পাশাপাশি অভিনয় করেন চলচ্চিত্রেও। ২০০৯ সালে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। এরপর চলচ্চিত্রে তার ব্যস্ততা বেড়ে যায়। আর চলচ্চিত্রে ব্যস্ত হওয়ার পর থেকেই নাটকে অভিনয় কমিয়ে দেন তিনি। একান্ত কাছের মানুষের অনুরোধে দুয়েকটা বিশেষ নাটকেই কেবল অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে বাণিজ্যিক ধারার ছবিতে অভিনয়ের পর নাটক থেকে পুরোপুরি দূরে সরে যান এই অভিনেত্রী।

তবে বর্তমানে চলচ্চিত্রে তার ব্যস্ততা কমে যাওয়ায় ফের নাটকে ঝুঁকছেন তিশা। সম্প্রতি শ্রাবণী ফেরদৌসের পরিচালনায় ‘মনে মনে খুব গোপনে’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তিশা। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন আবির মির্জা। রুবি চরিত্রে তিশা ও আরিফিন চরিত্রে আবিরকে দেখা যাবে। তবে ঈদের নির্মিত এই নাটকে তিশাকে ‘দাবাং গার্ল’ রুপে দেখা যাবে ছোট পর্দায়।

পরিচালক বলেন গল্পে দেখা যাবে, বাসর রাতে আবির বুঝতে পারে তিশার তাঁর বিপরীত ধরনের মেয়ে। আবির যতটা চুপচাপ ঠিক ততটাই চঞ্চল তিশা। আবির মনে মনে যেন কথা বলে। অন্যদিকে,তিশা অস্থির প্রকৃতির। তিশার সরলতা আবির বুঝতে পারে না। একপর্যায়ে তিশাকে সন্দেহ করতে শুরু করে আবির। শুরু হয় নতুন কাহিনী। আপতত এটুকু থাক। বাকি গল্প দর্শক টিভি পর্দায় দেখে নিবেন।

নির্মাতা আরো বলেন, নাটকটি ঈদে এনটিভিতে প্রচারিত হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন