বিনোদন

শিঘ্রই নাগরিক টিভিতে আসছে ‘চিটার.কম’

একই গ্রামের বিভিন্ন ধরনের মানুষ বসবাস করে। এই গ্রামে বাস করে উকিল, ডাক্তার, প্রেম বিশেষজ্ঞ ডাক্তার, সত্যবাদী পাগল সহ আরো অনেকে। উকিল স্বভাবগত ভাবেই চিটার। গ্রামের মানুষকে বিভিন্ন কুপরামর্শ দিয়ে বিভিন্নভাবে টাকা ইনকাম করেন। উকিল তেমন ভালো না। মফস্বল শহর থেকে কোনরকম উকিল গিরি শিখে সেই গ্রামের বিভিন্ন লোক দের কাছ থেকে বিভিন্ন কৌশলে টাকা ইনকাম করে। তার একজন সরকারি রয়েছে। উকিল এবং সহকারি গ্রামের বিভিন্ন লোকদের বিভিন্ন পরামর্শ দিয়ে থাকেন। কেউ বিপদে পড়লে তাদেরকে বাদী পক্ষ এবং বিবাদী পক্ষ দুজনের কাছ থেকে টাকা ইনকাম করার কৌশল করে থাকে। ওই একই গ্রামে ডাক্তার বসবাস করেন। খুব নামকরা ডাক্তার হিসেবে সেই পরিচিত। কিন্তু ডাক্তার আসলে তেমন প্রফেশনাল না। ডাক্তারের একজন সহকারি আছে।

কোন ব্যক্তি ডাক্তারের কাছে পরামর্শ নিতে আসলে তার কথা ঠিকমত না শুনে ডাক্তার এবং সহকারি জোর করে তাকে একটি শুরু করে দেন। বড় কোনো রোগী আসলে তাকে সদরে পাঠিয়ে কমিশন নিয়ে থাকে। ডাক্তার এবং উকিলের পরিবার সব সময় দ্বন্দ্বের মধ্যে থাকে। উকিলের বউ এবং ডাক্তারের বউ সাজ গোজ নিয়ে সবসময় ব্যস্ত থাকে। উকিল এবং ডাক্তারের পরিবার সব সময় টক্কর লেগে থাকে। ওই একই গ্রামে প্রেম বিশেষজ্ঞ একজন ডাক্তার রয়েছে। যার চরিত্র গ্রামের যুবক ছেলেদের বিভিন্ন ফাঁদে ফেলে টাকা ইনকাম করা। ডাক্তারের তিনজন সহকারি মেয়ে রয়েছে। তাদের দিয়ে গ্রামের সহজ সরল ছেলেদের কে প্রেমের ফাঁদে ফেলে ছ্যাকা খাওয়া এবং তারা যেনো ডাক্তারের চেম্বারে যায় এইভাবে বিভিন্ন কৌশল এর টাকা ইনকাম করে থাকে। ওই একই গ্রামে ভুয়া ক্ষমতাশীল একজন ব্যক্তি রয়েছে। যে সব সময় সবাইকে তার পাওয়ার সম্পর্কে পরিচয় জানায়। ডিসি এসপি থেকে শুরু করে তাদের সবার সবার সাথে তার যোগাযোগ রয়েছে এমন ভাব নিয়ে সবাইকে ক্ষমতা দেখিয়ে থাকে। এমনই চলা একটি ঘটনা নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘চিটার.কম’।

নাটকটি রচনা করেছেন রুহুল আমিন পথিক এবং চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান। নাটকটি প্রযোজনা করেছেন এডভ্যাঞ্চার। নাটক টিতে যে সকল শিল্পী অভিনয় করেছে, আ খ ম হাসান, শামীম জামান, ফারুক আহমেদ, জামিল হোসেন, মিশু সাব্বির, মুকিত জাকারিয়া, মনিরা মিঠু, ঈশানা, স্বাগতা, এনি খান, ফারজানা রিক্তা, তারিক স্বপন, জয় রাজ, সঞ্জীব আহমেদ,দোলন দে, হেদায়েত নান্নু, সাদিয়া রুবায়েত, নাইমা আলম মাহা, আমানুল হক হেলাল, আশরাফুল আশিক, হিমে হাফিজ, তুলি চৌধুরি, রাশেদ মামুন অপু, সৈয়দ মোশাররফ, শেলী আহমেদ, সাহেলা, আফতাব, আরো অনেকে।

নির্মাতা জানান, নাটকটি জুলাই মাস থেকে নাগরিক টেলিভিশন এ প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন