বিনোদন

তাদের প্রথম

বাপ্পা মজুমদার প্রথমবারের মতো নজরুলসংগীত প্রকাশ করতে যাচ্ছেন। এটি এখন সবার জানা। তবে নতুন খবর হচ্ছে, বাপ্পার এই গানের ভিডিওতে মডেল হয়েছেন জনপ্রিয় নৃত্য ও অভিনয়শিল্পী নাদিয়া আহমেদ। তার এই প্রথম কোনো মিউজিক ভিডিও’র মডেল হিসাবে দেখা যাবে। জানা গেছে, সম্প্রতি পুরান ঢাকার সূত্রাপুরের একটি বাড়িতে গানের দৃশ্যধারণ করা হয়।

বাপ্পা মজুমদার বলেন, গানের ভিডিও নির্মাণের পরিকল্পনা করার সময়ই নাদিয়ার নামটি মাথায় আসে। এরপর সেভাবে কাজটি করা। দারুণ নেচেছে সে। আশা করি, পুরো আয়োজনটি সবার ভালো লাগবে।

নাদিয়া বলেন, দাদার কাছ থেকে মিউজিক ভিডিওর আইডিয়াটা শোনার সঙ্গে সঙ্গেই আমি রাজি হয়ে যাই। কারণ, বাপ্পা দা আমার ভীষণ পছন্দের একজন শিল্পী। আর যে গানের ভিডিওতে অংশ নিয়েছি, সেটিও আমার দারুণ পছন্দের একটি গান। সব মিলিয়ে সুযোগটা হাতছাড়া করতে চাইনি।

নাদিয়া আরও বলেন, মিউজিক ভিডিওতে অংশ নেওয়ার জন্য ইতিমধ্যে অসংখ্য প্রস্তাব পেয়েছি। কিন্তু এ ক্ষেত্রে খুব একটা আগ্রহ কখনোই ছিল না আমার। তাই এই অবধি মিউজিক ভিডিওতে কাজ করা হয়নি। সব মিলিয়ে কাজের অভিজ্ঞতাটা ভালোই ছিল।

নজরুলের জন্মবার্ষিকী সামনে রেখে আগামী ২৪ মে বাপ্পা মজুমদারের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন