বিনোদন

নতুন ছবিতে নায়ক রোহান চূড়ান্ত, নায়িকা হতে পারেন ঐশী

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিতে চীনে পাড়ি জমিয়েছিলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। সুন্দরী প্রতিযোগিতার বিশ্বমঞ্চে বিজয়ীর হাসি না হাসতে পারলেও লড়েছিলেন শেষ পর্যন্ত। দেশে ফেরার পর তাকে সিনেমায় নিতে আগ্রহের কথা জানিয়েছিলেন কয়েকজন পরিচালক ও প্রযোজক। যদিও সেসব আলাপ খুব বেশি এগোয়নি। তবে ‘মিশন এক্সটিম’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষিক্ত হযেছেন ঐশী।

এবার নুতন খবর জানাগেলো। নতুন আরেকটি সিনামার ব্যাপারে কথা বার্তা হয়েছে তার সাথে। ছবির পরিচালক হচ্ছেন আবু তৌহিদ হিরন। সিনেমার নাম ‘আদম’।

এ বিষয়ে কথা হয় ঐশীর সাথে তিনি বলেন, আমি ‘আদম’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। ছবির পরিচালক আবু তৌহিদ হিরনের সঙ্গে এ নিয়ে মিটিংও হয়েছে। ছবিটির গল্প আমার ভালো লেগেছে। তবে চূড়ান্ত কিছু এখনই বলা যাচ্ছে না।আমি আপাতত ‘মিশন এক্সট্রিম’ শেষ করতে চাই। এরপর নতুন কোনো কাজে যোগ দেবো। কারন এই ছবিটির জন্য অনেক পরিশ্রম করছি।

নির্মাতা সূত্রে জানা গেছে, ঐশী এখনো চূড়ান্ত না হলেও ছবির প্রধান পুরুষ চরিত্রে ইয়াশ রোহানকে চুক্তিবদ্ধ করা হয়েছে ‘আদম’ ছবির জন্য। আপাতত অপেক্ষা ঐশীর। তিনি যোগ দিলেই বাকি কাজ গুছিয়ে শুটিং শুরু করবেন ‘আদম’র নির্মাতা আবু তৌহিত হিরন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন