বিনোদন

নাঈম অহনার পাত্র

হাসি যখন কিশোরী তখন প্রেমে পড়েছিল ইমরানের। কিন্তু তাকে যখনই কোনো পাত্র দেখতে আসে তাদের মধ্যে সে ইমরানকে খুঁজতে যায়। কারো মধ্যেই তাকে না পেয়ে হতাশ হয়ে সকলকে রিজেক্ট করে। লাকি সেভেন পাত্র হিসেবে হাসির সঙ্গে দেখা করতে আসে ফাহমি।

একটা অ্যাডফার্মে কপি রাইটার হিসেবে কাজ করা ফাহমি বোকাসোকা মানুষ। তার জীবনের ব্রতঘুমানো এবং ঘুমানো। অবস্থায় প্রেম করা কিংবা বিয়ে দুটোই তার অনেক ঝক্কিঝামেলার কাজ মনে হয়। মেয়ে সে দেখতে এসেছে কেবল বাড়ির চাপে পড়ে। জানে কোনো মেয়েই তার পছন্দ হবে না। কিন্তু ঘটে উল্টো। হাসিকে দেখে সে প্রেমে পড়ে যায়। ওদিকে হাসির ঠিক একইভাবে পছন্দ হয় না পাত্র। ফাহমি তা জানার পর ভেঙে পড়ে। তবে তিনদিন পর শুরু হয় ফাহমির নতুন জীবন। এমনই এগিয়ে যাওয়া এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটকহাসির পাত্র। 

নাটকটি রচনা করেছেন কলিন রড্রিক। পরিচালনা করেছেন ফিরোজ কবির ডলার। নাটকটিতে অভিনয় করেছেন এফ এস নঈম ও অহনা। নাটকে ফাহমি চরিত্রে দেখা যাবে এফ এস নাঈমকে এবং হাসি চরিত্রে রয়েছেন অহনা রহমান। 

নির্মাতা জানান, নাটকটি ঈদে দীপ্ত টেলিভিশনে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন