বিনোদন

এবার ‘নোলক’র ফুল জলে ভাসছে

‘কলিকালের রাধা’ মুক্তি না দিয়েই ‘জলে ভাসা ফুল’ গানটি মুক্তি দিলেন। কতোটা মায়া তোর দুটি চোখে, আমাকে করেছে ব্যাকুল, কেড়ে তো নিয়েছে রাতেরই ঘুম, আমি তো হয়েছি পাগল। কথাগুলোর মাধ্যমেই শুরু হয় ইউটিউবে সদ্য মুক্তি পাওয়া নোলক ছবির দ্বিতীয় গান জলে ভাসা ফুল। গানে কন্ঠ দিয়েছেন হৃদয় খান এবং তাসনিম আনিকা। গানের কথা লিখেছেন এস এ হক অলিক এবং গানটি কম্পোজ করেছেন হৃদয় খান নিজে। গানটিতে ঠোট মিলিয়েছেন শাকিব খান এবং নায়িকা ববি। ৪ মিনিট ৩৭ সেকেন্ডের গানটি সবাই ভালো ভাবেই নিয়েছে মনে হচ্ছে।

ঈদে নোলকের মুক্তি নিয়ে ধোয়াসা এখনো না কাটলেও প্রযোজক এবং ছবির অন্যান্য কলাকুশলীরা ছবিটির জোর প্রচারণা চালাচ্ছে। ছবিতে অভিনয় করা চিত্রনায়িকা ববির ইউটিউব চ্যানেল ‘ববস্টার ফিল্মস’ থেকেই নোলক ছবির সকল ভিডিও ছাড়া হচ্ছে।

ছবিতে শাকিব খান এবং ববি ছাড়াও প্রধান চরিত্রে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, রজতাভ দত্ত (রনি-দা), ওমর সানী, মৌসুমী, শহিদুল আলম সাচ্চু, সুপ্রিয় দত্ত, নিমা রহমান এবং রেবেকা রউফ।

উল্লেখ্য প্রযোজক সাকিব সনেটের সাথে পরিচালক রাশেদ রাহার দ্বন্দের কারণে নোলক নিয়ে অনেক ঝামেলার সৃষ্টি হয়েছে যা কিনা একেবারে আদালদ পর্যন্ত গড়িয়েছে। তাছাড়া শাকিব খানও নিজেকে গুটিয়ে নিয়েছে নোলকের প্রচারণা থেকে, কারণ শাকিবের নিজের প্রযোজনার পাসওয়ার্ডও মুক্তি পেতে যাচ্ছে এবারের ঈদে। তবে এতো আলোচনার পরেও নোলকই রয়েছে ঈদের সব ছবিগুলোর কেন্দ্রবিন্দুতে।

গানের লিংক- https://www.youtube.com/watch?v=4-9zXaWki9M


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন