বিনোদন

প্রথমবারেই বাজিমাত করলেন দুই নায়িকা

ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে নির্বাচনে জয়লাভ করেছেন টালিউডের দুই জনপ্রিয় নায়িকা মিমি ও নুসরাত জাহান। নির্বাচনে প্রথমবারেই বাজিমাত করলেন দুই নায়িকা।

পশ্চিমবঙ্গের যাদবপুর লোকসভা আসনে তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির অনুপম হাজারাকে ১ লাখের বেশি ভোটে পরাজিত করেছেন। ২০১৪ সালে ১ লাখ ২৫ হাজার ২০৩ ভোটে এই আসনে জয়লাভ করেছিল তৃণমূল।

জয়লাভ করেছেন আরেক টালিউড নায়িকা নুসরাত জাহান। তৃণমূল কংগ্রেসের এই প্রার্থী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির সায়ন্তন বসুকে পরাজিত করেছেন।

এদিকে কথা হয় তাদের সাথে তারা বলেন, আমরা আমাদের আসনের সকল জনগণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা আমাদের অনেক বড় দায়িত্ব দিয়েছেন, চেষ্টা করবো তাদের দায়িত্ব পালন করতে। এদিকে বাংলাদেশের অনেক ভক্তরা আমাদের জন্য অনেক দোয়া করেছেন তাদের জন্য রইলো আমাদের অন্তর-স্থল থেকে ভালোবাসা। সবাইকে বলবো আমাদের জন্য দোয়া করতে।

অভিনয় জগতে কোটি ভক্তের মন জয় করে নেয়া মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান রাজনীতির মাঠেও তৃণমূলের ব্যানারে জনগণের মন জয় করে নিলেন। এখন দেখার বিষয়, নিজ নিজ এলাকার জনগণকে সেবা দেয়ায় কতোটা সময় বের করতে পারেন জনপ্রিয় দু’ অভিনেত্রী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন