বিনোদন

‘নায়িকার হানিমুন’

চলছে ঈদের নাটক নির্মাণের হিড়িক। ঈদের আগে রোজার এই সময়টাতে নাট্য নির্মাতারা নির্মাণ, অভিনয় শিল্পীরা অভিনয় নিয়ে দারুন ব্যস্ত সময় পার করেন। এ প্রক্রিয়ায় বরাবরের মতো আবারও জুটিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা পপি ও হাসান জাহাঙ্গীর। এ জুটি এর আগে ‘ইন্নোসেন্ট লাভ’, ‘ভালোবাসা দুজনায়’, ‘মেন্টাল’ ও ‘নায়িকার বিয়ে’ নামে চারটি নাটকে একসঙ্গে অভিনয় করেছেন। এবারের ঈদের জন্য আবারও জুটিবদ্ধ হয়েছেন তারা। নাটকের নাম ‘নায়িকার হানিমুন’। নাটকটি রচনা করেছেন আপন হাসান ও পরিচালনা করেছেন আদিত্য জনি। এরইমধ্যে রাজধানীর অদূরে পূবাইলে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, নায়িকার হানিমুনের গল্পটা মূলত আমাকে কেন্দ্র করেই। তাছাড়া গল্পটাও আমার কাছে ভালো লেগেছে। তাই কাজটি করেছি। হাসান ভাই খুব আন্তরিকতা নিয়ে কাজ করেন। আশাকরি আগের মতো এ নাটকটিও দর্শকের ভালো লাগবে।

হাসান জাহাঙ্গীর বলেন, এর আগে পপি আমার সঙ্গে চারটি নাটকে অভিনয় করেছে। সহশিল্পী হিসেবে আমিও তার সঙ্গে অভিনয় করে দারুণ উচ্ছ্বসিত। আমার বিশ্বাস এবারের নাটকটিও দর্শককে মুগ্ধ করবে।

নাটকটি আসছে ঈদে বৈশাখী  টিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন