বিনোদন

ঈদেই “আবার বসন্ত”

জীবনের উজ্জ্বল বসন্তগুলো দিয়েছি আমার সন্তানদের। এই শেষ বসন্তে এসে কেন আমি নিজের মতো করে বাঁচতে পারব না?’ আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে জীবনের ৬০টি বসন্ত পেরিয়ে আসা এক বৃদ্ধের এই আকুতি মনে দাগ কেটে যায়। ২৫ বছর বয়সী অর্চিতা স্পর্শিয়ার সঙ্গে প্রেমের কারণে ষাটোর্ধ্ব তারিক আনাম খানকে নাজেহাল হতে হয় পরিবারে, শেষ পর্যন্ত মামলা গড়ায় আদালতে। কাঠগড়ায় দাঁড়িয়ে বিচারকের কাছে নিজের একাকিত্বের গল্প বলে জানতে চান, কেন তিনি নিজের মতো করে বাঁচতে পারবেন না। আর এই ঘটনার বর্ণনা পাওয়া যায় অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ ছবির ট্রেইলারে।

কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শক্তিশালী অভিনেতা তারিক আনাম খান এবং নবাগতা স্পর্শিয়া৷ এর আগে স্পর্শিয়া “বন্ধন” ছবিতে অভিনয় করলেও সেই ছবি এখনো মুক্তি পায়নি৷ এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরও অনেকে।

পরিচালক অনন্য মামুন জানান, এই ঈদেই ছবিটি মুক্তি পাচ্ছে। আসছে ঈদে পুরো ছবিটিই দেখতে পারবেন দর্শকেরা। সে লক্ষ্যে হল বুকিং দেওয়াও শুরু করেছেন। তবে বেশি সংখ্যক হলে ছবিটি মুক্তি দেওয়া হবে না।

মামুন বলেন, ভালো মানের কিছু সিনেমা হলে ছবিটি মুক্তি দেব আগে, এরপর সেসব হলের রেসপন্স দেখে অন্য হলগুলোতে ছবিটি মুক্তি দেব।

তিনি আরো জানান, সিনেপ্লেক্স ও ভালো মানের হল ছাড়া ছবিটি মুক্তি দিতে চান না তিনি। সে হিসেবে ছবিটি সব মিলিয়ে কিছু সিনেমা হলে মুক্তি পেতে পারে।

উল্লেখ্য, পরিচালনার পাশাপাশি গল্প ও চিত্রনাট্যও তিনি নিজেই লিখেছেন। ‘আবার বসন্ত’ ছবিতে তারিক আনাম-স্পর্শীয়া ছাড়াও আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, ইমতু রাতিশ, মুকিত, আনন্দ খালিদসহ অনেকেই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন