বিনোদন

অপূর্ব ও মম’র ‘ওপারে আকাশ’

সংসারের টানাপোড়েন, মনের অমিল, সন্দেহ, নানা কারণে প্রেমের বিয়েটা বেশি দূর এগোয়নি। বছর পেরুতেই আলাদা হয়ে যায় সায়মন-সামিয়া। নিজেদের মতে বিয়ে করেছিল আবার নিজেদের মতেই ডিভোর্স হয়। অনেকে তাদের বিয়ে-বিচ্ছেদের কথা জানেও না। ডিভোর্সের পর আবার পড়াশোনায় মনোযোগ দেয় সামিয়া। পরে ফয়সালের কোম্পানিতে চাকরি নেয় সামিয়া। সেও তার অতীত জানে না।

সামিয়াকে সঙ্গে নিয়ে অফিশিয়াল কাজে নেপাল যায় ফয়সাল। সেখানে তাদের গাইড হিসেবে কাজ করে সায়মন। দীর্ঘ দিন পর হঠাৎ দেখা হয় সায়মন-সামিয়ার। মুহূর্তেই অতীত তাদের আকড়ে ধরে। ফয়সালকে বিষয়টা বুঝতে দেয় না সামিয়া। আতঙ্কে পড়ে— সায়মন যদি ফয়সালকে সব বলে দেয়। আর সায়মন চাকরি হারানোর আতঙ্কে থাকে। এভাবেই চলতে থাকে তাদের পথচলা। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘ওপারে আকাশ’।

নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। এতে জুটি বেঁধে অভিনয় করলেন সময়ের ব্যস্ততম অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম। নাটকটিতে সায়মন ও সামিয়া চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব-মম।

নির্মাতা জানান, ঈদের দিন রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইনে নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন