বিনোদন

তাদের ‘আকাশ বেশি দূরে নয়’

বিন্দিয়া পাহাড়ি মেয়ে। তার আরেক বোনের নাম সাথিয়া। দুই বোন ও এক ভাই নিয়ে বিন্দিয়ার সংসার। ঝর্ণা, কুয়াশা ঘেরা পাহাড়, পাহাড়ি পথসহ দারুণ সব ছবি ফেসবুকে পোস্ট করে বিন্দিয়া। প্রকৃতিপ্রেমী তপু সব সময়ই সেই ছবিতে লাইক কমেন্টস করে। ধীরে ধীরে পরস্পরের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।

বিন্দিয়া খুব ভালো গান করে। ওর গানের ভক্ত তপু। পাহাড়ি জীবন সম্পর্কে তপুর আগ্রহ বাড়তে থাকে। এক পর্যায়ে বিন্দিয়ার সঙ্গে দেখা করতে পাহাড়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় সে। বন্ধু নীলকে সঙ্গে নিয়ে পাহাড়ের উদ্দেশ্যে রওনা হয়। পাহাড়ে পৌঁছানোর পর তপু-নীলকে রিসিভ করে বিন্দিয়ার ভাই বিশু। পাহাড়ের সৌন্দর্য যেমন মুগ্ধ করে তেমনি, বিন্দিয়া-সাথিয়াকে দেখে ওরা মুগ্ধ হয়। এমনই এগিয়ে যাওয়া গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘আকাশ বেশি দূরে নয়’।

সাজিন আহমেদ বাবু রচিত নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, সামিয়া অথৈ, সাবিনা রাইমা ও মুকিত জাকারিয়া।

নির্মাতা জানালেন ঈদুল ফিতরের আগের দিন রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইনে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন