বিনোদন

ক্রিকেটার জাভেদ ওমর’র সাথে তাদের ‘বাইশ গজের ভালোবাসা’

ঈদের নাটকে অভিনয় করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম। ‘বাইশ গজের ভালোবাসা’ নামের এই বিশেষ নাটকটি নির্মাণ করেছেন রেজানুর রহমান। এতে আরও অভিনয় করেছেন রওনক হাসান এবং সাবেক মহিলা ক্রিকেটার ও উপস্থাপক মিশু চৌধুরী। আরও অভিনয় করেছেন মোহাম্মদ বারী, হাফিজুর রহমান সুরুয, মাহবুবা রেজানুর, মিন্টু সরদার প্রমুখ।

গল্পে দেখা যাবে, আকবর নামের একজন যুবক ভাড়ায় ট্যাক্সি চালায়। ছোটবেলা থেকেই ক্রিকেটের ভক্ত। ক্রিকেটের ওপর পড়াশুনা করার জন্য বিকেএসপিতে ভর্তিও হয়েছিল। কিন্তু তার বাবার হঠাৎ মৃত্যুর পর ক্রিকেট নিয়ে আর পড়াশুনা করা সম্ভব হয়নি।

ডিগ্রি পাসের পর চাকরি না পেয়ে ট্রাক্সি চালানোকেই পেশা হিসেবে বেছে নেয় আকবর। ক্রিকেট খেলতে না পারলেও ক্রিকেটের প্রতি তার অগাধ ভালোবাসা। বিশ্বকাপ ক্রিকেটে ইংল্যান্ডে খেলতে গেছে বাংলাদেশ। তাই নিয়ে তার মাঝে ব্যাপক উত্তেজনা শুরু হয়। হঠাৎ সে সিদ্ধান্ত নেয় ১৯৭১ গজের একটি জাতীয় পতাকা বানাবে। তার ধারনা বাংলাদেশ এবার বিশ্বকাপ জিতবেই।

বাংলাদেশ বিশ্বকাপে জিতলেই ঢাকায় সে এই পতাকাটা উড়াবে। কিন্তু এতবড় পতাকা বানাতে হলে তো অনেক টাকার দরকার। এই নিয়ে দেখা দেয় নানা সমস্যা। এরই মধ্যে হঠাৎ নিজের ট্যাক্সিতে ২ লাখ ৬৫ হাজার টাকার একটি প্যাকেট ও একটি মোবাইল ফোন পায় আকবর। এবার কি করবে আকবর? এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বাইশ গজের ভালোবাসা’।

নাটকটি প্রচার হবে ঈদের আগের দিন ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইতে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন