বিনোদন

ঈদে ‘মায়েরা পাখির মত হয়’

অভিনয় জগতের তুমুল জনপ্রিয় দুই শিল্পী আব্দুন নূর সজল ও নুসরাত ইমরোজ তিশা। ঈদ আয়োজনের শেষ মূহুর্তেও ব্যস্ত সময় পার করছেন টিভি অভিনয়শিল্পীরা। এ আয়োজনে টিভি পর্দায় কম বেশি সবাই সরব থাকবেন। তবে বর্তমান হিসেব অনুযায়ী ঈদুল ফিতরের আয়োজনে টিভি পর্দায় সবচেয়ে বেশি দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজল ও নুসরাত ইমরোজ তিশাকে।

সজল বলেন, ব্যতিক্রম কিছু চরিত্র নিয়ে প্রতিবারই পর্দায় হাজির হতে চেষ্টা করি। এবারও সে চেষ্টা অব্যাহত রেখেছি। আশা করি, এবারও দর্শক নতুনত্ব খুঁজে পাবেন।

টিভি পর্দার প্রিয়মুখ নুসরাত ইমরোজ তিশা বলেন, ঠিক কতগুলো নাটকে কাজ করেছি তার সঠিক হিসেব করা মুশকিল। প্রতিটি নাটকই দর্শকের ভালোলাগার বিষয় মাথায় রেখে নির্মাণ করা হয়েছে। আশা করি, ঈদের নাটকে বিশেষ স্বাদ খুঁজে পাবেন দর্শকরা।

এদিকে সজল ও তিশার ঈদের জন্য নির্মিত একটি নাটকের শুটিং করছেন। নাটকটির নাম ‘মায়েরা পাখির মত হয়’। নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন এবং নাটকটি লিখেছেন দয়াল সাহা।

নাটকটির গল্পে দেখা যাবে,  দূর থেকে একটা ভাঙাচোরা সরকারী কোয়ার্টার দেখা যাচ্ছে সুফিয়াকে । দরজার ফাক গেলে নিজের সাথে কথা বলতে বলতে বেগুন কাটতে দেখা যাচ্ছে তাকে। আর বলছে জীবনডা তেজপাতা হয়ে গেলো বেগুন কাটতে কাটতে। সারাক্ষন খালি কাম , কাম আর কাম। ভাবছিলাম বলাকায় গিয়া শাকিব খানের একটা সিনেমা দেখুম। আল্লারে কত সুন্দর এডভারটিজ দেখছিলাম টিবিতে। এদিকে সুফিয়াকে জ্বালায় হারুন, সে প্রতিদিন তার বাড়ীর সামনে এসে তাকে ফোন করে বিরক্ত করে । আর হারুনকে সুফিয়া বলতে থাকে জানোস না আমি কামলা দেই। অবশেষ বিরক্ত হয়ে ফোনটা রিসিভ করে সুফিয়া। ঐ তোর মা বোন নাই ? আমার সাথে মরিস কেন ? এদিকে হারুন বলে আমার লক্ষি সুফিয়া একবার বারান্দায় আয়। কোন কথা না বলে হাতটা ধুয়ে , মুখ সব ঠিক ঠাক করে সামনে গিয়ে দাড়াতেই হারুন তার দিকে অবাক হয়ে তাকায়। সুফিয়া হাসিমুখে বলে কি চাই এহেনে? এরকমই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হচ্ছে ঈদের জন্য নাটক ‘মায়েরা পাখির মত হয়’।

নির্মাতা জানান, নাটকটি ঈদে চ্যানেল আইতে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন