বিনোদন

‘ফটকাবাজ ফজলু’

ফজলু দুবাই থেকে গ্রামে ফিরেছে। তার ভাষ্যমতে দুবাইতে সে কম্পিউটার ইঞ্জিনিয়ার। যদিও এদেশে সে ইন্টারমেডিয়েট ফেল করায় তার বাবা তাকে জোর করে দুবাই পাঠিয়ে দেয়। দুবাইতে সে কিভাবে হঠাৎ ইঞ্জিনিয়ার হয়ে গেল এই নিয়ে তুমুল বিরোধ সৃষ্টি হয় লিমার সাথে।

ফজলু অফিসের জন্য জায়গা পছন্দ করে। জায়গাটা লিমাদের। কিন্তু লিমারা জায়গা ছাড়তে রাজী না। ফজলুর কথা সে পুরো জায়গা কিনে নিবে। শুধু এই জায়গাই না আশপাশের যা জায়গা আছে তার সবই কিনে নিবে। দরকার হলে দশতলা বিল্ডিং করে লিমাকে সে এগারো তলায় রাখবে। তবে ফজলু চায় এলাকার সবাই এই মহৎকাজে অংশ নিক। এ কারণে সে সবার কাছ থেকে ফটকাবাজী করে টাকা নেয়া শুরু করে। এটা নিয়ে লিমার সাথে ঝামেলা হয়। কিন্তু ফজলু থামে না। ফটকাবাজী করে সে গ্রামের অনেকের কাছ থেকে টাকা তোলো বলে তার নাম ফটকাবাজ ফজলু । এমনই এক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘ফটকাবাজ ফজলু’।

আহমেদ ফারুকের রচনায় নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছে– আনিসুর রহমান মিলন ও ইরা শিকদার। আরো অভিনয় করেছেন শরিফ সরকার, বেল্টু, লিটন ও তারেক সহ আরো অনেকে।

নির্মাতা জানান, লাইফ গোল্ড মিডিয়ার এই নাটকটি ঈতে যে কোন বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন