বিনোদন

জনির ‘ক্লাসমেট’ মিথিলা !

রাকিব ও বাসমা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একই বিভাগের শিক্ষার্থী। রাকিবের বাবা স্কুল শিক্ষক। অন্যদিকে বাসমার বাবা শিল্পপতি ফরহাদ চৌধুরী, তিনি রাকিবকে খুব পছন্দ করেন। কারণ সে খুব ভালো ছাত্র। গ্রাম থেকে পড়তে এসেছে। ফরহাদ চৌধুরী নিজের অতীত খুঁজে পান রাকিবের মধ্যে। কিন্তু ব্যাপারটা পছন্দ করে না বাসমার মা বুলবুলি।

দু’জন ক্লাসমেট হওয়া সত্ত্বেও বাসমাকে বাসায় এসে পড়ানোর দায়িত্ব দেওয়া হয় রাকিবকে। নানা কারণে বাসমার প্রেমে পড়ে যায় সে। কিন্তু বলতে পারে না। বাসমাকে ঠিক বোঝা যায় না। সে নির্বিকার। হঠাৎ বাসমার বিয়ে ঠিক করে তার মা। বাসমা আগে থেকেই জানত তার মামাতো ভাইয়ের সঙ্গে এরকম একটা ভাসা ভাসা কথা হয়ে আছে দুই পরিবারের। কিন্তু বিয়ের কথা শোনার পর বাসমার মাথায় আকাশ ভেঙে পড়ে। রাকিবের প্রতি তার অপ্রকাশিত ভালোবাসা দারুণভাবে অনুভব করে। এরপর তৈরি হয় জটিলতা। এমনই এগিয়ে যাওয়া গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘ক্লাসমেট’।

ইমরান চৌধুরীর রচনা ও পরিচালনায় নাটকটিতে রাকিব চরিত্রে অভিনয় করেছেন এস. এন. জনি এবং বাসমা চরিত্রে দেখা যাবে মিথিলাকে। এছাড়াও অভিনয় করেছেন মনিরা ইউসুফ মেমী, ঝুনা চৌধুরীসহ অনেকে।

নির্মাতা জানান, ঈদুল ফিতরের অষ্টম দিন রাত সাড়ে ১১টায় এটিএন বাংলায় প্রচার হবে টেলিফিল্মটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন