বিনোদন

এবার ঈদে জনির যত নাটক

এ সময়ের জনপ্রিয় অভিনেতা শাহরিয়ার নেওয়াজ জনি। এবার ঈদে ২০টার ও বেশি নাটক  প্রচারিত হবে। ঈদের সময় চ্যানেলগুলোর বিশেষ আয়োজনে রেকর্ড সংখ্যক নাটক প্রচার হয়ে থাকে। দর্শকদের নাটক দেখার বাড়তি চাহিদা থাকে।

এ সময় কয়েকজন তারকার ভক্তরা অপেক্ষায় থাকেন ঈদের বিশেষ নাটকগুলোর জন্য। সেই তালিকার আছেন সময়ের জনপ্রিয় অভিনেতা জনি। জানা যায়, ঈদে এই তারকার অনেক গুলো নাটক প্রচার হবে।

এর মধ্যে রয়েছে ১/ একুশে টিভি : (৯.২০ মিনিট রাত) *৭ পর্বের ধারাবাহিক : মি. রোমিও পরিচালনা : বি.ইউ.শুভ। ২/ ঈদের ৫ম দিমঃ(সময়: রাত ৮-৯টা) মহুয়ার আত্তহনন। অভিনয়েঃজাকিয়া বারি মম,এস এন জনি। পরিচালনায়ঃবর্ন নাথ। ৩/ ঈদের ৭ম দিনঃশবনম অভিনয়েঃমেহজাবিন,এস এন জনি।( পরিচালনায়ঃস্বাধীন ফুয়াদ। ৪/ চ্যানেল নাইনঃ(রাত৯-১০) ঈদের ২য় দিনঃমুখচোরা মজনু। অভিনয়েঃএস এন জনি,নাদিয়া নদি, পরিচালনায়ঃমিজানুর রহমান লাবু। ৫/ ঈদের ৫ম দিনঃ প্রেম ও পরীর গল্প। পরিচালনায়ঃআসাদুজ্জামান আসাদ। অভিনয়ে: এস এন জনি,সৌমি। ৬/ দেশ টিভিঃ(রাত৮-৯) ঈদের ৪থ দিনঃঅনু প্লিজ এস এন জনি,নাদিয়া নদি। পরিচালনায়ঃপ্রীতি দত্ত। ৭/ ঈদের ৭ম দিনঃগল্প কেবলি বদলে যায়। এফ এস নাইম,অর্ষা,এস এন জনি পরিচালনায়ঃপ্রতীক আহমেদ। ৮/ দেশ টিভিঃ সময়ঃ৭ টা। ধারাবাহিক : তাদের খাড়া দুটো শিং রচনা ও পরিচালনায়ঃঅঞ্জন আইচ। অভিনয়ে: এস এন,জনি,নাদিয়া নদি,মিথিলা মিথিলা, ফারুক আহমেদ, মারজুক রাসেল । ৯/ এনটিভি : প্রস্থান : পরিচালনা : বি.ইউ.শুভ অভিনয়ে: অপূর্ব, মেহজাবিন, এস এন জনি। ১০/ এটিএন বাংলা সময় : ঈদের আগের দিন রাত ৯ টায় ফিরে এলাম : পরিচালনা : দিপু হাজরা : অভিনয়ে : এস এন জনি, সেহতাজ। ১১/ সময় (রাত ১১ টায়) ঈদের ৩য় দিন ডোনার : পরিচালনা : বিশ্বজিৎ দত্ত অভিনয়ে : এস এন জনি, মম। ১২/ ঈদের ৮ম দিন ক্লাস মেট : পরিচালনা : ইমরান চৌধুরি অভিনয়ে : এস এন জনি, মিথিলা মিথিলা । ১৩/ ঈদের ১০ম দিন নায়িকার মন খারাপ পরিচালনা : সোহেল রানা পার্থ অভিনয় : এস এন জনি, ঈশানা। ১৪/ টি টোয়েন্টি লাভ গেম চ্যানেল : বাংলাভিশন পরিচালনা : প্রতীক আহমেদ অভিনয়ে : অপূর্ব, এস এন জনি, মিথিলা। এই নাটকগুলো-সহ আরও বেশ কিছু নাটকে দেখা যেতে পারে।

জনি বলেন, আমি সবসময় চেষ্টা করি ভালো কাজ করতে । এবং যতটুকু পারি বেছে বেছে দেখে  কাজ করতে। আমি বিশ্বাসী ভালো কাজে । কিন্তু  চেষ্টা থাকলেও অনেক সময় সম্ভব হয় না। তবে ঈদের পর থেকে আরো বেছে বেছে কাজ করব। প্রস্তাবের গুরুত্ব আগে যাচাই-বাছাই করে মানসম্মত হলে কাজ করব।

তিনি আরও বলেন, সব কয়টি নাটকে ভিন্ন ভিন্নভাবে উপস্থিতি দেখতে পারবেন দর্শক। আর গল্পের সঙ্গে চরিত্রগুলো মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি তা দর্শক নাটকগুলো দেখলে বলতে পারবেন। আমার জায়গা থেকে সর্বোচ্চ দিয়ে কাজগুলো করেছি।

বর্তমান সময়ের জনপ্রিয় এই অভিনেতা ২০০৯ সালে মডেলিং দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন। প্রায় ছয় বছর সুনামের সঙ্গে নামকরা সব ব্রান্ডের হয়ে কাজ করার পাশাপাশি সমানতালে দ্যুতি ছড়িয়েছেন র‌্যাম্পে হেঁটে। এরপর ২০১৪ সালে নাটকের মাধ্যমে ছোট পর্দায় যাত্রা শুরু করে একাধারে কাজ করে যাচ্ছেন নবীন-প্রবীণ সব পরিচালকের সঙ্গেই। এছাড়াও কলকাতার এক চিত্র নায়িকার সঙ্গে জুটি বেঁধে ইতোমধ্যে বড় পর্দায় পা রেখেছেন। ভালো কাজের অফার পেলে চলচ্চিত্রে নিয়মিত হতে ইচ্ছা প্রকাশ করেন সুদর্শন এই অভিনেতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন