বিনোদন

মাঝবয়সী গায়কের সঙ্গে প্রেমসাগরে ডুব দিলেন সায়ন্তনী!

সায়ন্তনী। পুরো নাম সায়ন্তনী গুহঠাকুরতা। কলকাতার জনপ্রিয় এবং ব্যস্ত অভিনেত্রী।  যদিও এটি রিয়েল লাইফে নয়, সিনেমার গল্পের কারনে।  ছবিটির নাম‘ টোটাল মস্তি’। পরিচালক কমল রায়। চিত্রনাট্যে অরিন্দম গুহ।

নাম শুনেই বুঝতে পারছেন এটি একটি কমেডি ধাচের ছবি । ছবির গল্পে অবশ্য শিলাজিতের জীবনে দুই নারী– এক সায়ন্তনী ও অন্যজন সোনালি চৌধুরী। প্রথমজন গার্লফ্রেন্ড ও দ্বিতীয়জন স্ত্রী।

দেখা যায়, বাড়িতে বৌ-বাচ্চা রেখে শিলাজিৎ টোটাল পগারপার! একটি হাঁটুর বয়সী মেয়েকে নিয়ে প্রেম করতে উড়ে গেলেন মন্দারমণি। মধ্যবয়সীদের প্রেমে কচি বাঙালি মেয়েরা প্রায় হাবুডুবু খায়। এবার টলিউডের গায়ক-অভিনেতা শিলাজিৎ-এর সঙ্গে প্রেমসাগরে ডুব দিলেন মডেল-অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা।

সম্ভবত এই বছরের শেষেই মুক্তি পেতে পারে এই ছবিটি । এর আগে বেশ অনেকগুলি টলিউডের বাংলা ছবিতে কাজ করেছেন সায়ন্তনী। কিন্তু সেদিক দিয়ে দেখতে গেলে টলিউডের ছবিতে তাকে সেভাবে ব্যবহার করেনি। ওদিকে দক্ষিণী ছবিতেই আরও কাজ করার ইচ্ছা রয়েছে তাঁর। তার মধ্য়েই এসে গেল এই ছবির প্রস্তাব। শিলাজিতের সঙ্গে স্ক্রিন শেয়ার নিঃসন্দেহে একটি দারুণ অভিজ্ঞতা হবে, তাই সেই নিয়ে অত্যন্ত উৎসাহিত অভিনেত্রী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন