বিনোদন

সজল-প্রভার ‘এমনি হওয়ার ছিল’

ছোট পর্দার প্রিয় দুটি মুখ আব্দুন নূর সজল ও সাদিয়া জাহান প্রভা। তাদের কেমিস্ট্রি অনেক আগেই দর্শক হৃদয় জয় করেছে। আবারো একক একটি নাটকে দেখা যাবে এ জুটিকে। নাটকটির নাম ‘এমনি হওয়ার ছিল’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন লিপি আইচ।

নাটকটির গল্পটা হচ্ছে, পরিবার নিয়ে পুরান ঢাকার একটি বাড়িতে বসবাস করেন ইব্রাহিম চৌধুরী। তার মেয়ে শাহানা বাংলায় স্নাতক পড়ছে। বাড়িটিতে আরো অনেক ভাড়াটিয়া রয়েছে। কিছুদিন আগে নতুন ভাড়াটিয়া হিসেবে উঠেছেন রুবায়েত হোসেন। তারপর স্বল্প সময়ের সাক্ষাৎ ও আলাপচারিতায় শাহানা আর রুবায়েতের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে। কিন্তু রুবায়েত শাহানার আরেকটু কাছের বন্ধু হতে চায়। এভাবেই এগিয়ে যায় ‘এমনি হওয়ার ছিল’ শিরোনামের নাটকটি।

রুবায়েত ও শাহানা চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল ও সাদিয়া জাহান প্রভা। এছাড়াও অভিনয় করেছেন খলিলুর রহমান কাদেরী, শেলী আহসান, নাফিজা নূপুর, আদিব হক প্রমুখ।

নির্মাতা জানালেন, আগামীকাল শুক্রবার রাত ৯টা ৫ এনটিভিতে নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন