বিনোদন

তাদের ‘ভালোবাসার নিলাম’

বাদশার জন্মের দিন গাছ থেকে পড়ে মৃত্যু হয় তার বাবার। দুই বছর বয়েসি বাদশাকে ফেলে পালিয়ে যায় তার মা। বাদশা বড় হতে থাকে দাদির কাছে। এইচএসসির পর ঢাকায় চলে আসে বাদশা। কিন্তু বাবা-মা হারা বাদশার দুর্ভাগ্য কখনো পিছু ছাড়ে না।

বাজিতে বাদশার ভাগ্য ভালো। কোথাও কোনো কাজ না পেয়ে বাজি ধরে জীবন কাটায় সে। এরপর ঠাঁই মিলে পুরোনো এক বাড়ির চিলেকোঠায়। যেখানে গ্যাস, বিদুৎ নেই। ভাড়া ৮ শ টাকা। রাতে ঘুমানো জায়গা পেয়েই খুশি বাদশা। এরইমধ্যে পাশের বাড়ির মেয়ে নিতুর সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। ওই বাড়ির তিনতলার দম্পতি সারাক্ষণ ঝগড়া করে। তাদের বিবাদের বিচারক হয়ে উঠে বাদশা। আশেপাশের অনেকের সঙ্গে তার ভাব জমে উঠে। এদের কাছ থেকে ধারদেনা করে জীবন চলতে থাকে তার।

নিতু-বাদশার প্রেমের কথা জেনে যায় নিতুর বড় ভাই। তারপর তড়িগড়ি করে নিতুর বিয়ে ঠিক করে তার ভাই। নিয়ন আলোয় সাজানো হয় নিতুদের বাড়ি। তারপর কী ঘটে, তা দেখতে হলে ‘ভালোবাসার নিলাম’ নাটকটি দেখতে হবে টিভির পর্দায়।

রাজীব বাবুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এহসানুল হক চৌধুরী। নাটকটিতে বাদশা চরিত্রে অভিনয় করেছেন জোভান আহমেদ। আর নিতু চরিত্রে অভিনয় করেছেন শার্লিন ফারজানা।

নির্মাতা সূত্রে জানা গেছে , ঈদুল ফিতরের ৬ষ্ঠ  দিন রাত ৮টায় চ্যানেল নাইনে নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন