বিনোদন

‘কানামাছি’তে সজল – মম

ছোটপর্দায় কাজ করার পাশাপাশি আবদুন নূর সজল ও জাকিয়া বারী মম দু’জনেই বড় পর্দাতেও কাজ করছেন। তবে একসঙ্গে তারা দু’জন এখনো চলচ্চিত্রে কাজ করেননি। কিন্তু ছোটপর্দায় ঠিকই তারা দু’জন জুটিবদ্ধ হয়ে কাজ করছেন অনেক । সম্প্রতি তারা ঈদের জন্য নির্মিত একটি নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। নাটকরে নাম ‘কানামাছি’। নাটকটি রচনা করেছেন মিশুক মনি এবং নির্মাণ করেছেন ওসমান মিরাজ।

প্রেম-ভালোবাসার গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে বলে জানান পরিচালক ওসমান মিরাজ। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, নাটকের গল্পটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আর বর্তমানে নাটকে কাজ করার ব্যাপারে গল্প নির্বাচনে আমি আরো একটু বেশি চুজি হয়েছি। ‘কানামাছি’ নাটকের গল্পে নতুনত্ব আছে। মম’র সঙ্গে আমার কাজের বোঝাপড়া সবসময়ই আন্তরিক। নতুন কাজটি দর্শকের ভালোলাগবে।

জাকিয়া বারী মম বলেন, চমৎকার গল্পের একটি নাটক ‘কানামাছি’। নাট্যকার মিশুক মনি বেশ গুছিয়ে একটি মৌলিক গল্প দাঁড় করিয়েছেন। সজল এবং আমি ছাড়া নাটকটিতে অন্য আরো যারা কাজ করেছেন সবাই বেশ আন্তরিকতা নিয়ে কাজ করেছেন। দর্শকের ভালোলাগার মতো একটি নাটক হবে।

নির্মাতা জানান, আসছে ঈদুল ফিতরে নাটকটি এস এস মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন