বিনোদন

‘মিস্টার অজুহাত’

একই এলাকায় বাস করেন আফরান নিশো ও তানজিন তিশা। চিন্তা-ভাবনায় দুজনের মধ্যে ঢের তফাৎ। পরিচিত হওয়ার পর একটা সময় দুজনের একে অপরের প্রতি ভালোলাগা তৈরি হয়। হঠাৎ এক দিন আফরান নিশোকে প্রেমের প্রস্তাব দেন তানজিন তিশা। নিশো নানা অজুহাত দেখায় তিশাকে।

একটা সময় তিশার প্রস্তাব গ্রহণ করেন নিশো। বারবার অজুহাত দেখানো এই মানুষটি তিশাকে নানা অজুহাত দেখাতে থাকেন। আর এরই সঙ্গে নানা খুনসুটিতে এগিয়ে যেতে থাকে তাদের সম্পর্ক। এক সময় বিয়ের কথা উপস্থাপন করলে বিয়ে করা নিয়েও অজুহাত দেখায় নিশো। এতে বিরক্ত হয় তিশা। এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘মিস্টার অজুহাত’।

সাজিন আহমেদ বাবুর রচনায় নাটকটি নির্মাণ করেছেন মিলন ভট্টাচার্য্য। আফরান নিশো ও তানজিন তিশা ছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য্য, মিলি বাশার, ফখরুল বাসার মাসুম, তাবাস্সুম মিথিলা প্রমুখ।

নির্মাতা জানান, নাটকটি ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচারিত হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন