বিনোদন

ঈদের ছুটি শেষে, ‘শান’র দ্বিতীয় লটের শুটিং করছেন সিয়াম

পোড়ামন ২, দহন, ফাগুন হাওয়ায়- এই তিন ছবি দিয়ে বড়পর্দায় জনপ্রিয়তা অর্জন করে চতুর্থ ছবির কাজ শুরু করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।  ছবির নাম ‘শান’। তবে এই ছবিতে তারকা হিসেবে তিনি একা নন, দেখা যাবে পূজা চেরী ও ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত তারকা তাসকিন রহমান। ছবিটিতে আরো অভিনয় করছেন অরুনা বিশ্বাস, চম্পা,ডনসহ আরো অনেকে।

ঈদের আগে রবিবার (২৬ মে) রাজধানীর উত্তরায় এ ছবির ক্যামেরা ওপেন হয়েছে। ঈদের একদিন আগ পর্যন্ত টানা শুট হয় প্রথম লটের।

এদিকে ‘শান’ ছবিটির দ্বিতীয় লটের শুটিং নারায়ণগঞ্জের জিন্দা পার্ক এলাকায় শুরু হয়েছে । সেখানে টানা কিছুদিন শুটিং করার পর , ঢাকার বিভিন্ন জায়গায় এর চিত্রায়ন করা হবে।

‘শান’ নির্মাণ করতে যাচ্ছেন নবীন নির্মাতা এম রাহিম। এটি তার প্রথম কাজ। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও আছে কাজের অভিজ্ঞতা। ছবিটির গল্প লিখেছেন আজাদ খান।

সিয়াম বলেন, এ বছর ‘শান’ দিয়েই প্রথম কাজ শুরু করেছি। ঈদের আগে প্রথম লটের কাজ শেষ করেছি।  ঈদের ছুটি কাটিয়ে আবার সিনেমার দ্বিতীয় লটের শুটিং শুরু করেছি নারায়ণগঞ্জের জিন্দা পার্ক এলাকায় । এখানে টানা চলার পর, ঢাকার ভিতরে কিছু লোকেশনে চিত্রায়ন হবে।

তিনি বলেন, এই ছবিটি হবে অ্যাকশন থ্রিলার ছবি। যেখানে একটি বাহিনির কর্মকর্তা হিসেবে আমাকে দেখা যাবে। প্রচুর মারপিট আছে। এ জন্য নিজেকে প্রস্তুত করে শুটিং শুরু করেছি।

‘শান’ ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন