বিনোদন

কঠিন এক সাহসিকতার গল্প বান্নাহর ‘আঙ্গুলে আঙ্গুল’

ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ। আর আনন্দ-খুশির সঙ্গে বিনোদন তো থাকতেই হবে। প্রতিবছরের মত ঈদকে কেন্দ্র করে টিভি আয়োজনে বিশেষ কিছু রাখতে নির্মাতারা সব সময়ই মরিয়া হয়ে ওঠেন। দর্শকদের ভিন্ন কিছু দিতে নাটক, টেলিছবি কিংবা সিনেমায় রাখেন নানা চমক। এবার ঈদ আয়োজনেও এর ব্যতিক্রম হয়নি।

ঈদে প্রচারিত নাটকগুলোর মধ্যে এগিয়ে রয়েছে তাহসান ও তিশা অভিনীত ‘আঙ্গুলে আঙ্গুল’ নাটকটি। মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় নাটকটি প্রচার হয় ঈদের তৃতীয় দিন রাত ১১টা ৪৫ মিনিটে বাংলাভিশনে। ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে এরই মধ্যে নাটকটি দেখেছেন প্রায় ৪ লাখ ২৯ হাজার দর্শক।

“আঙুলে আঙুল” নাটকটি সত্যি ঘটনার অবলম্বনে নির্মাণ হয়েছে।আমাদের সমাজের জঘন্যতম এক অপরাধ হলো ধর্ষণ।প্রায় প্রতিদিন আমরা খবরের কাগজ,টেলিভিশনে দেখতে পাই এই ধরনের নিউজ। এইতো বেশ কিছুদিন আগেও হুট করে একটা নিউজ বেশ আলোচিত হয়।ফেসবুক,টেলিভিশন এর নিউজ,খবরের কাগজ সব কিছুতেই যেন সেই খবর ছিল।”হারকিউলিস” নামের এক অজ্ঞাত খুনি যে কিনা ধর্ষকে গুলি করে মেরে তার গায়ে লিফলেট ঝুলিয়ে দিয়ে যেত যে “আমি ধর্ষক আর এইটাই আমার পরিনতি”। অপরাধের বিচার যখন মানুষ পায় না তখন এক সময় না এক সময় ঠিকই তার বিচারের জন্য নিজেই এগিয়ে আসে।

নাটকের গল্পটাই এমন কিছু কিছুটা।লজিং মাস্টার থেকে ভালো লাগা আর বাড়ি থেকে পালিয়ে যাওয়া কিন্তু প্রেমের জন্য না ভালোবাসার মানুষের স্বপ্ন পূরণের জন্য। কিন্তু শেষ অব্দি ভালোবাসার মানুষকে হারাতে হয় কিছু নরপিশাচ এর লালসার জন্য।আর তারই বিচারের জন্য ঠিক হারকিউলিস এর মতই মেরে ফেলা হয় অপরাধীদের।। তিশার অভিনয়ে বলার মত কিছুই নেই।সে বরাবরের মতই নিজের সেরা টা দিয়েছেন।তাহসান চমকে দেয়ার মত অভিনয় করেছেন এই নাটকে।তার অভিনয় ছিল বেশ প্রশংসনীয়।অনেক দিন পর এই জুটিকে দেখা গেলেও তাদের সেরা ছিল এই ঈদের এইটা।

নাটকটিতে তাহসান অভিনয় করেছেন মিরাজ চরিত্রে এবং তিশা জান্নাত চরিত্রে। এতে আরও অভিনয় করেছেন ইভান সাইর, সাগর হুদা, রকি খান, সাগর হুদা প্রমুখ। নাটকের গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান ও কনা। সংগীতে ছিলেন সন্ধী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন