বিনোদন

বাজিমাত করছে ‘ব্যাচেলার ট্রীপ’, আগামী ঈদে ‘ব্যাচেলার  পার্টি’

তরুন প্রজন্মের  মুখে মুখে এখন তরুন পরিচালক কাজল আরেফিন অমি ৷ কারন একটাই নিজের কাজকেই যেন নিজে চ্যালেঞ্জ ছুড়ে দেন আর নির্মাণ করেন নতুন নতুন নাটক। দেখা গেছে তার নির্মাণে সবচেয়ে বেশি দর্শক জনপ্রিয়তা ছিলব্যাচেলার পয়েন্টনাটকটি। কিন্তু নাটকটি ৫২ পর্ব প্রচারিত হওয়ার পর আর দেখা যায় নাই। কিন্তু এই নাম ধরে এবার ঈদে দর্শকদের জন্য নির্মান করলেনব্যাচেলার ট্রীপ  নিউজ লেখা পর্যন্ত নাটকটি ইউটিউবে দেখলেন ১১ লাখ ৯৫ হাজার দর্শক।ব্যাচেলার পয়েন্টএর মতব্যাচেলার ট্রীপনাটকটিও দর্শকদের মন জয় করে নিয়েছে।

পরিচালক কাজল আরেফিন অমি  বলেন দর্শদের ভালবাসায় আমি মুগ্ধ। তাদের ভালবাসার উপহার সরূপ আগামী ঈদে আসছেব্যাচেলার  পার্টি  সবাই আমাদের জন্য দোয়া করবেন। আপনাদের ভালবাসা আমাদের কাজের অনুপ্রেরনা।

নাটকটিতে অভিনয় করেনতাওসিফ মাহবুব, শামীম হাসান সরকার, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, চাষী আলম, তাসনিয়া ফারিন, সারিকা সাবাহ, আরো অনেকে।

পরিচালক কাজল আরেফিন অমি আরও বলেন, আপনাদের সকলের পছন্দের নাটকব্যাচেলর পয়েন্ট শীগ্রই আসতেছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন