Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
জাহিদ হাসানের নতুন বিজ্ঞাপন - দেশ রিপোর্ট জাহিদ হাসানের নতুন বিজ্ঞাপন - দেশ রিপোর্ট

বিনোদন

জাহিদ হাসানের নতুন বিজ্ঞাপন

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস (ডিএফএস) ‘নগদ’-এর নতুন একটি বিজ্ঞাপনে অভিনেতা জাহিদ হাসান। হাসান মোরশেদের পরিচালনায় ‘নগদ’-এর এই টিভি বিজ্ঞাপনগুলোর কাজ সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনের ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করেছেন আসিফ আকবর।

দেখা গেছে, কাপড়ের দোকানের মালিক জলিল মিয়া মোবাইল থেকে বের হওয়া টাকা গুনছেন আটচল্পিশ, ঊনপঞ্চাশ, পঞ্চাশ! ক্লান্ত কণ্ঠে তিনি বলেন, মোবাইলে এত টাকা কেউ জীবনেও পাঠায় নাই! গুনতে গুনতে গলা শুকায়া গেল! গলা শুকিয়ে যাওয়ায় তিনি তার কর্মচারীর কাছ থেকে পানি খেতে চান আর ঠিক সেই মুহূর্তেই জাহিদ হাসান এসে বলেন, গুনতে তো গলা শুকাইবই।

এমনি করেই বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস (ডিএফএস) ‘নগদ’-এর নতুন বিজ্ঞাপনে জাহিদ হাসানের উপস্থিতি টিভির পর্দায় দেখা যাচ্ছে।

বিজ্ঞাপনে কাজ করা নিয়ে জাহিদ হাসান বলেন, নগদের বিজ্ঞাপনের আইডিয়া যখন প্রথম আমাকে বলা হয় তখনই আমি বেশ উৎসাহ পেয়েছিলাম। শুটিং এবং কাজ করার পুরো অভিজ্ঞতাও ছিল চমৎকার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন