বিনোদন

আজ আরটিভিতে ‘চেক ইন টু লাভ’

বিনোদন প্রতিবেদকঃ আজ ১৪ জুন রাত ৮ টায় আর টিভিতে প্রচার হবে বিশেষ নাটক চেক ইন টু লাভ। নাটকিটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু।

পরিচালনা করেছেন জাকিউল ইসলাম রিপন। অভিনয়ে তৌসিফ, সাফা কবির, এমিলা, শেলী আহসান প্রমুখ। নাটকের গল্পে দেখা যাবে – পিয়ানা একদিন কফিশপে গিয়ে এক অদ্ভুত যুবককে আবিস্কার করে। তার নাম অপু।

অপু অদৃশ্য কারো সাথে কথা বলে। এমন সুদর্শন এক যুবকের কান্ড দেখে পিয়ানা অবাক হয়। প্রথমে সে অপুকে ভুল বুঝে রাগ করে একধরণের ঝগড়ার পরিবেশ তৈরি করে। কিন্তু ধীরেধীরে পিয়ানা বুঝতে পারে, অপু মজা করছে না। তার মধ্যে এই অস্বাভাবিক আচরন লক্ষ্য করে পিয়ানা কৌত‚হলী হয়ে ওঠে।

অপুকে ফলো করে সে তার বাসা পর্যন্ত যায়। সেখানে পরিচয় অপুর মায়ের সাথে। পিয়ানা জানতে পারে, এক নিষ্ঠুর সত্য।

এসম্পর্কে নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, জীবন যেমন কখনো কারো জন্য থেমে থাকে না তেমনি জীবনে যখন ভালোবাসা আসে তখন সবকিছু ভাসিয়ে নিয়ে যায়। তেমনই একটি হৃদয় ছোয়া প্রেমের গল্প চেক ইন টু লাভ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন