বিনোদন

বাবা দিবসে তারকাদের বাবা বন্দনা

প্রতি বছর জুন মাসের তৃতীয় রবিবার উদযাপন করা হয় ‘বিশ্ব বাবা দিবস’। যথারীতি আজ (১৬ জুন) সেই দিন। এই উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বাবাদের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন তারকারা। সেই সঙ্গে বাবাকে নিয়ে প্রকাশ করেছে মনের অনুভূতি। জানিয়েছেন শুভকামনা।

অভিনেত্রী তারিন জাহান তার বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করে বলেছেন কবিতার ছলে-
আমার দেখা প্রথম নায়ক
আমার কাছেই সেরা
বাবা তোমার হৃদয়টা যে
আদর দিয়ে ঘেরা
সারাজীবন দিয়েই গেছো
আর কত দেবে!
সামান্য এই ভালোবাসা
বলো বাবা নেবে?
আমি গর্বিত এমন বাবার সন্তান হতে পেরে…।

সঙ্গিত শিল্পী  ইমরান মাহমুদুল তার বাবা সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন-বাবার প্রতি অনুভূতি প্রকাশ করে সংগীতশিল্পী ইমরান মাহমুদুল লিখেছেন- ‘রাব্বির হাম হুমা কামা রাব্বায়ানী সাগীরা… পৃথিবীর সব বাবারা ভালো থাকুক। বিশ্ব বাবা দিবস।’

গায়িকা কনা লিখেছেন- “আমার তো প্রতিদিনই বাবা দিবস। আব্বুকে নিয়ে কি লিখবো ভাষা খুঁজে পাই না। কোনো কিছু লিখে আব্বুর অবদান দেওয়া যাবে না। আব্বু যে আমাদের মুখের হাসির জন্য, আমাদের ভালো রাখার জন্য, আমাদের সব ইচ্ছা পূরণের জন্য সারা জীবন নিজেকে উৎসর্গ করে দিয়েছেন তাকে নিয়ে কিছু লেখার সাহস আমার নাই। আমার জীবনে যদি কোন পূণ্য করে থাকি তবে তার বিনিময়ে যেনো আল্লাহ আমার আব্বু, আম্মুকে ভালো রাখেন,তাদের হায়াত দান করেন। আমীন।”

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম লিখেছেন- ‘বাবা তুমি আমার কিং।’

এই সাদাকালো ছবিটি প্রকাশ করে চিত্রনায়িকা পরীমনি লেখেন- কিরে বাপ, তোর কি ফেইসবুক-টেইসবুক আছে নাকি? থাকলে থাক। আমাকে আবার তোমার লিস্টে অ্যাড হইতে বইলো না কিন্তু, প্লিজ…।

বাবার পিঠে চড়ে রয়েছেন ছোট্ট আশনা হাবিব ভাবনা

অভিনেত্রী আশনা হাবিব লিখেছেন- ‘তোমাকে সবকিছুর জন্য ধন্যবাদ আব্বু। তুমি একজন সুপার বাবা। তোমাকে নিয়ে গর্বিত বাবা।’


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন