বিনোদন

রণবীর সিংয়ের সাক্ষাৎ পেলেন পিয়া

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের সাক্ষাৎ পেলেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী জান্নাতুল পিয়া। শুধু তাই নয়, তার সঙ্গে সেলফিবন্দিও হন তিনি। আর সে ছবিটি সঙ্গে সঙ্গে পোস্ট করেন নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে।

পোস্টে পিয়া লেখেন, দেখুন, আমার সাথে কে সেলফি তুলেছে। রণবীর সিং, সে এত এনার্জিটিক যে দুই সেকেন্ড এক জায়গায় স্থির থাকেন না।

রোববার (১৬ জুন) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে ক্রিকেট বিশ্বের দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়। আর নিজ দেশকে সাপোর্ট করতে সশরীরে মাঠে ছুটে যান ‘পদ্মাবত’খ্যাত রণবীর। ম্যাচ শেষে সেখানেই পিয়ার সঙ্গে তার আলাপ হয়।

বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস পিয়া গত কয়েক বছর ধরে ক্রিকেট উপস্থাপক হিসেবে কাজ করছেন। ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব জেতা পিয়া ২০০৮ থেকে মডেলিং করছেন। পেশায় আইনজীবী পিয়া ২০১৩ সালে মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড জেতেন। বাংলাদেশের প্রথম নারী হিসেবে ভোগ ইন্ডিয়ার কভার গার্ল হন পিয়া।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন